৫:১৫ এএম, ৯ জুলাই ২০২০, বৃহস্পতিবার | | ১৮ জ্বিলকদ ১৪৪১




ইনস্টাগ্রামে কারিনাকে স্বাগত জানালেন কারিশমা

০৭ মার্চ ২০২০, ১১:৪৪ এএম | নকিব


এসএনএন২৪.কম: এতদিন সামাজিক যোগাযোগমাধ্যম থেকে দূরে ছিলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান।  ফেসবুক, টুইটার থেকে ইনস্টাগ্রাম- কোনো প্ল্যাটফর্মেই দেখা যেত না তাকে । 

তবে শুক্রবার (০৬ মার্চ) ভক্তদের বহুপ্রতীক্ষিত অপেক্ষার ইতি টেনে ইনস্টগ্রামে ডেবিউ করলেন সাইফপত্নী।  আর ইনস্টা ভুবনে পা রাখা মাত্রই তাকে স্বাগত জানান তার দিদি কারিশমা কাপুর।  স্বাগত বার্তায় নিজের ইনস্টাগ্রামে কারিশমা লেখেন, ইনস্টাগ্রাম সামনে রেখো...সে এখানে এসে গেছে।  স্বাগতম....। 

জনপ্রিয় এ সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে কারিনার আগমনে রীতিমতো হইচই পড়ে গেছে।  ইনস্টা অভিষেকের কয়েক ঘণ্টার মধ্যেই তার ফলোয়ার সংখ্যা ৮ লক্ষ পার হয়ে গেছে।  ভক্তদের আশা ছিল এদিন নিজের প্রথম পোস্টে ছেলে তৈমুরের সঙ্গে ছবি পোস্ট করবেন কারিনা।  তবে না, ওইদিন তৈমুরকে ছাড়াই নিজের পোস্ট করা প্রথম ছবির ক্যাপশনে লেখেন ‘ব্যাগ থেকে বেরিয়ে পড়লো বিড়াল’। 

ইনস্টা দুনিয়ায় যাত্রা কারিনারদ্বিতীয় পোস্টে একটি ফটোশুটের ঝলক শেয়ার করেছেন কারিনা।  যেখানে কালো বিড়াল হাতে তাক লাগালেন নবাব বেগম। 

ইনস্টা দুনিয়ায় কারিশমা ছাড়াও কারিনাকে স্বাগত জানিয়েছেন- বন্ধু করণ জোহর, মণীশ মালহোত্রারা।  এছাড়া এরই মধ্যে কারিনাকে ইনস্টাগ্রামে ফলো করা শুরু করেছেন- রণবীর সিং, আলিয়া ভাট, আনুশকা শর্মা, সোনম কাপুররা।  প্রোফাইল পিকচার হিসাবে কারিনা একটি মেয়েবেলার ছবিকেই বেছে নিয়েছেন। 

কেন এতদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরে ছিলেন করিনা? মিড ডে’কে দেওয়া সাক্ষাতকারে কারিনা বলেন, আমি সবসময়ই বিশ্বাস করি, ইনস্টাগ্রামের দুনিয়া থেকে আমার দূরে থাকার একমাত্র কারণ ছিল আমার অনিচ্ছা।  মানে, আমি এটায় আসক্ত হয়ে পড়তে চাইনি।  তবে সময়ের সঙ্গে পরিবর্তন দরকার।   তাই দেরিতে হলেও যুক্ত হয়েছি। 

তিনি আরও বলেন, আমি সোশ্যাল মিডিয়ায় হাজির হচ্ছি, কেবলমাত্র আমার ভক্তদের জন্য।  যারা গত ২০ বছর ধরে আমাকে নিঃস্বার্থভাবে সমর্থন করে আসছে।  তাদের সঙ্গে আমার ব্যক্তিগত জীবনের নানান মুহুর্ত ভাগ করে নিতে চাই। 


keya