৭:০৮ এএম, ৩১ মার্চ ২০২০, মঙ্গলবার | | ৬ শা'বান ১৪৪১




চাঁপাইনবাবগঞ্জ জেলায় চায়ের দোকানসহ আড্ডাখানা বন্ধ করতে পুলিশ সুপারের নির্দেশ

২৩ মার্চ ২০২০, ১০:৪৬ এএম | নকিব


মোঃআশরাফুল ইসলাম, চাপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ জেলার সকল চায়ের দোকান, ক্যারাম বোর্ড ঘরসহ সকল আড্ডাখানা বন্ধ রাখার জন্য অনুরোধ জানিয়েছেন পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার)।  

ডিস্ট্রিক্ট  পুলিশ চাঁপাইনবাবগঞ্জ এবং এসপি চাঁপাইনবাবগঞ্জ ফেসবুকে এ সংক্রান্ত পোস্ট দেয়া হয়।  করোনা ভাইরাসের কারণে শুরু থেকেই পুলিশ মাঠে কাজ করে আসছে। 

বিদেশ ফেরতদের বাড়িতে হোম কোয়ারেন্টাইন লিখে চিহ্নিত করে দিচ্ছে পুলিশ।  এ সব কার্যক্রমের সত্যতা নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খাঁন পিপিএম। 

এদিকে সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো. জিয়াউর রহমান পিপিএম জানান, প্রয়োজন ছাড়া এখন বাড়ির বাইরে যাওয়া থেকে বিরত থাকতে হবে।  যে সবস্থানে বা মোড়ে চায়ের স্টলসহ আড্ডা হয় সে সব বন্ধ রাখতে বলা হয়েছে।  এই কঠিন সময়ে চাঁপাইনবাবগঞ্জবাসীর প্রতি সহযোগিতাও কামনা করেন তিনি। 

রোববার বিকেল থেকে সরকারি কলেজ মোড়, পুরাতন বাজার, বড় ইন্দারা, শান্তিমোড়সহ বিভিন্ন এলাকায় গোয়েন্দা শাখা ডিবি ও পলিশ উপস্থিত হয়ে চায়ের দোকান ও ক্যারামবোর্ড ঘর বন্ধ করে দেন।  এ ছাড়াও সকলকে আড্ডা পরিহার করার আহবানও জানান।