১২:৫৭ পিএম, ২৬ মে ২০২০, মঙ্গলবার | | ৩ শাওয়াল ১৪৪১




নাটোর নলডাঙ্গায উপজেলায় করোনা প্রতিরোধে সেনাবাহিনীর সচেতনামূলক প্রচারনা

৩০ মার্চ ২০২০, ১০:০৭ এএম | নকিব


মোঃ রাশেদুল ইসলাম, নাটোর প্রতিনিধি: নাটোর নলডাঙ্গায় করোনা (কোভিট-১৯) সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরুত্ব ও জনসমাগম রোধে সচেতনামূলক প্রচারণা চালিয়ে যাচ্ছেন নাটোরে দায়িত্বপ্রাপ্ত মেজর মোঃ কামরুল ইসলাম নেতৃত্বে বাংলাদেশ সেনাবাহিনী। 

তারই ধারাবাহিকতায় নলডাঙ্গা উপজেলার নলডাঙ্গা পৌর শহরের প্রধান সড়ক ও বাজারে সচেতনতামূলক প্রচারণায় উপস্থিত ছিলেন নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান আসাদ,উপজেলা ইউএনও মোঃ সাকিব আল রাব্বি, নলডাঙ্গা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মোঃ সাহেব আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল আলীম সরদার,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা কামরুল ইসলাম সুজন ও সেনাবাহিনীর সদস্যরা। 

এসময় তারা প্রয়োজন ছাড়া বাহিরে যেতে নিষেধ ও জরুরি কাজে বের হলে অবশ্যই মুখে মাস্ক ও হ্যান্ডস গ্লাব পড়ার অনুরোধ জানান।  এছাড়া প্রচারণাকালে সেনাবাহিনীর পক্ষ থেকে সচেতনতামূলক প্লেকার্ড প্রদর্শন করা হয়। 

এসব প্লেকার্ডে লেখা ছিল :- করোনা নিয়ে ভয় নয় সচেতনতায় করব জয়, বিদেশ ফেরত এলাম যারা কোয়ারান্টাইনে থাকবো তারা, ঘন ঘন ধুয়ে হাত সুস্থ্য থাকি দিন-রাত, ভীড় জমায়েত এড়িয়ে দূরে থেকে কথা বলি, আমাদের সচেতনতাই পারে আমাদের সুস্থতা নিশ্চিত করতে।