১১:২৭ এএম, ৪ জুন ২০২০, বৃহস্পতিবার | | ১২ শাওয়াল ১৪৪১




মহেশখালীতে নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজারে উপজেলা প্রশাসনের মনিটরিং

৩১ মার্চ ২০২০, ১০:১৭ এএম | নকিব


সরওয়ার কামাল, মহেশখালীঃ  করোনা ভাইরাস ইস্যুতে মহেশখালীতে নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার মনিটরিং নিশ্চিতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধরের নির্দেশে প্রতিদিন কঠোর নজর  দারিতে রয়েছে থানা পুলিশের বেশ কয়েকটি ইউনিট। 

মহেশখালী উপজেলার কাচা বাজার ছাড়াও বিভিন্ন হাট-বাজারে মনিটরিং কার্যক্রম তদারকি করেছেন পুলিশ। 

মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জামিরুল ইসলাম বলেন,করোনা ভাইরাস ইস্যুতে মহেশখালী উপজেলার প্রতিটি হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার মনিটরিং নিশ্চিতে প্রতিদিন অভিযান চালানো হচ্ছে উপজেলা প্রশাসনের গঠিত ভ্রাম্যমান আদালত।  

বাজার মনিটরিংয়ের পাশাপাশি উপজেলার প্রতিটি পয়েন্টে কঠোর নজরদারি করা হচ্ছে যাতে কেউ অসৎ উদ্দেশ্যে নিত্য প্রয়োজনীয় পণ্য অবৈধভাবে মজুদ করতে না পারে,পণ্য বিক্রিতে অতিরিক্ত টাকা হাতিয়ে নিতে না পারে। 

তিনি আরো বলেন,গত সপ্তাহে উপজেলা প্রশাসন ও থানা পুলিশের পক্ষ থেকে বিদেশ হতে আগত ব্যক্তি ও সন্দেহ জনক আক্রান্তদের হোম কোয়ারেন্টিনে অবস্থান নিশ্চিত করতে এবং করোনা ভাইরাস সর্ম্পকে গুজব ঠেকাতে নজরদারি বাড়ানো হয়েছে। 

সর্বশেষ বৃহস্পতিবার থেকে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সর্বস্তরের জনগনের সুরক্ষা নিশ্চিতে মহেশখালী উপজেলার ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকায় প্রতিটি গুরুত্বপুর্ণ পয়েন্টে জনদুরত্ব বজায় রাখতে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে মাঠে কাজ শুরু করেছেন পুলিশ ও নৌ-বাহিনীর সদস্যরা।