৯:৩২ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২০, রোববার | | ২ সফর ১৪৪২




হাসপাতালেই বেশি ভালো ছিলাম, করোনামুক্ত হয়ে বললেন জোয়া

২০ এপ্রিল ২০২০, ১১:০৬ এএম | নকিব


এসএনএন২৪.কম: বোনের সংস্পর্শে এসে করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন বলিউড অভিনেত্রী জোয়া মোরানি।  বোন শাজা মোরানির মতো তিনিও ছিলেন মুম্বাইয়ের একটি হাসপাতালে।  তবে করোনা থেকে মুক্তি পেয়েও হাসপাতালের সময়গুলো মিস করছেন বলে জানিয়েছেন এই তারকা। 

বর্তমানে নিজ বাসায় অবস্থান করছেন জোয়া।   তবে তার মধ্য থেকে এখনো কাটেনি করোনা ভীতি।  কিন্তু এই অভিনেত্রী জানালেন, তার হাসপাতালের দিনগুলো খুব মনে পড়ছে।  ভুলতে পারছেন না চিকিৎসক, নার্সদের সেবা-যত্ন  হাসপাতালের আরামদায়ক পরিবেশ!

তাই  সামাজিক যোগাযোগ মাধ্যমে জোয়া বললেন, হাসপাতালেই বেশি ভালো ছিলাম, নিরাপদে ছিলেন। 

এর আগে হাসপাতালের অভিজ্ঞতার কথা ভক্তদের শেয়ার করতে গিয়ে তিনি লেখেন, চিকিৎসক এবং নার্সেরা নির্ভয়ে আমার যত্ন নিচ্ছেন দেখে ভাল লাগছে।  বরং আমি তাঁদের নিরাপত্তা নিয়ে ভীষণ চিন্তিত। 

মোরানি পরিবারে করোনা প্রবেশ করে শাজার মাধ্যমে।  তিনি  বেশ কিছুদিন ধরে শ্রীলঙ্কা ছিলেন।  ভারতে লকডাউন শুরু হওয়ার আগে সেখান থেকে তিনি ফেরেন।  তবে জোয়ার বিদেশ ভ্রমণের কোনো ইতিহাস নেই।  তাই চিকিৎসক ধারণা করছে বোন থেকেই তার শরীরে করোনার সংক্রমণ ঘটেছে জোয়ার।  এরপর তাদের বাবা করিম মোরানি।  তারা সবাই এখন সুস্থ হয়ে বাসায় ফিরেছেন। 

২০০৭ সালে শাহরুখ-দীপিকা জুটির প্রথম সিনেমা ‘ওম শান্তি ওম’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন জোয়া।  এছাড়া ২০১১ সালে ‘অলওয়েজ কাভি কাভি’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার।  এরপর আরো দুইটি সিনেমায় অভিনয় করেন তিনি। 

এদিকে সাজা ‘দিলওয়ালে’, ‘ধাম’, ‘হ্যাপি নিউ ইয়ার’ ও ‘চেন্নাই এক্সপ্রেস’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন।