৮:৩৬ এএম, ১ জুন ২০২০, সোমবার | | ৯ শাওয়াল ১৪৪১




শ্রীপুরে ষড়যন্ত্র করে মামলায় ফাঁসিয়ে মানহানির অভিযোগ!

২০ এপ্রিল ২০২০, ১১:১৪ এএম | নকিব


আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে  ষড়যন্ত্র মূলক মামলা দিয়ে হয়রানির অভিযোগ পাওয়া গেছে। 

১৯ এপ্রিল শনিবার পৌর এলাকার মাস্টারবাড়ীর দুই ভুক্তভোগী সাংবাদিকদের নিকট এমন অভিযোগ করেন। 

এসময় হাজী সুলতান উদ্দিন প্রধান ফাউন্ডেশনের পরিচালক আবু তাহের প্রধান অভিযোগ করে বলেন,গতকাল (১৮ এপ্রিল) দৈনিক গনমাধ্যম ও  বিবিসি টাইম নামক অনলাইনে- " ভাইরাস সম্পর্কে  সচেতনতা করায় হত্যা চেষ্টা অতপর মামলা"-----শিরোনামে - সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়। 

প্রকাশিত সংবাদে আমাকে জরিয়ে যে তথ্য উপস্থাপন করা হয়েছে তা সম্পুর্ন-ই কাল্পনিক ও মিথ্যা।  প্রকৃতপক্ষে আমি করোনা মুহূর্তে ত্রাণ ও সচেতনতা মূলক প্রচারণা চালিয়ে আসছি যা ইতোমধ্যে বিভিন্ন জাতীয় দৈনিকে প্রকাশিত। 

সেদিনের ঘটনা, গত ১৫ এপ্রিল আমার বাড়ীর ভাড়াটিয়া মুকুল  ঔষধ কেনার জন্য ফার্মেসীতে যেতে চাইলে পথিমধ্যে তার কাছে টাকা দাবী করে রিয়াজ ।  এ নিয়ে কথা কাটকাটির এক পর্যায়ে মারামারি হয় যা আমি পরে অবগত হই।  কিন্তু আমার ও আমার বড় ভাইয়ের ছবি ব্যবহার করে অসৎ উদ্দেশ্যে সংবাটি প্রকাশিত হয়েছে।  যা মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত।  তাই উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।  

নিজের ছবি সংবাদে দেখে আবুল প্রধান প্রি-ক্যাডেট এন্ড হাইস্কুলের পরিচালক আবুল হোসেন প্রধান জানান, আমার ভাইয়ের বাড়ীর ভাড়াটিয়ার সাথে ওই এলাকার একজনের ঝগড়া হয়েছে শুনেছি।  কিন্তু সে ঘটনায় আমার ছবি ব্যবহার করে একটি কুচক্রী মহল মানহানি করার চেষ্টা করছে।  এ বিষয়ে আইনের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। 

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) আবু জাফর জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে।  করোনা মুহূর্তে  মামলার তদন্ত কাজ দেরি হচ্ছে।  উর্দ্বতন কর্তৃপক্ষের অনুমতি নিয়ে পরবর্তী আইনি কার্যক্রম শুরু করা হবে।