১:৪১ পিএম, ২৬ মে ২০২০, মঙ্গলবার | | ৩ শাওয়াল ১৪৪১




করোনা মোকাবিলায় দক্ষিণী তারকাদের আর্থিক সহায়তা

২৩ এপ্রিল ২০২০, ১০:১১ এএম | নকিব


এসএনএন২৪.কম: করোনা সংক্রমণ এড়াতে ভারতজুড়ে চলছে লকডাউন।  বন্ধ সমস্ত সেক্টর।  ফলে সমস্যায় পড়েছেন দিনমজুররা।  তাদের সাহায্যার্থে এগিয়ে এসেছেন অনেক সেলেব্রিটি। 

শুধু বলিউড তারকারা নয়, দক্ষিণী তারকারাও একে একে এগিয়ে এসেছেন দুর্যোগ মোকাবিলায়। 

দক্ষিণী তারকাদের মধ্যে ইতোমধ্যে প্রভাস, রাম চরণ, মহেশ বাবু, অল্লু অর্জুন, পবন কুমার, প্রকাশ রাজ-সহ অনেকেই ত্রাণ তহবিলে দান করেছেন।  সবশেষে এগিয়ে এসেছেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির ‘থালাপথি’ বা ‘দলপতি’খ্যাত তারকা অভিনেতা বিজয়।  প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটি ৩০ লাখ রুপি অনুদান দিয়েছেন তিনি। 

বিজয় তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লাখ রুপি এবং প্রধানমন্ত্রীর তহবিলে ২৫ লাখ রুপি অনুদান দিয়েছেন।  এছাড়া কেরালার মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলেও তিনি ১০ লাখ রুপি দিয়েছেন।  পাশাপাশি করোনার ফলে ক্ষতিগ্রস্থ ফিল্ম ইন্ডাস্ট্রির দিনমজুরদেরও অর্থসাহায্য করেছেন তিনি।  দিনমজুরদের সাহায্যার্থে ২৫ লাখ রুপি দিয়েছেন তিনি।  এছাড়া কর্ণাটক, অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা এবং পণ্ডিচেরি- এই চার রাজ্যের মুখ্যমন্ত্রীদের ত্রাণ তহবিলেও ৫ লাখ রুপি করে অনুদান দেন তিনি। 

এর আগে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি করোনার ফলে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে।  সুপারস্টার পবন কল্যাণ সরকারী ত্রাণ তহবিলে ২ কোটি রুপি দেওয়ার ঘোষণা করেন।  এর মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তিনি দেন ১ কোটি রুপি।  বাকি ১ কোটি রুপির মধ্যে ৫০ লাখ দিয়েছেন অন্ধ্রপ্রদেশ ও ৫০ লাখ দিয়েছেন তেলেঙ্গানা সরকারের ত্রাণ তহবিলে। 

পবন কল্যাণের পরপরই অভিনেতা রাম চরণও করোনার ত্রাণ তহবিলে ৭০ লাখ রুপি দান করেন। 

সুপারস্টার রজনীকান্ত ইন্ডাস্ট্রির কলাকুশলীদের জন্য দিয়েছেন ৫০ লাখ রুপি। 

করোনা মোকাবিলায় অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানা সরকারের ত্রাণ তহবিলে ‘বাহুবলী’খ্যাত প্রভাস দিয়েছেন মোট ১ কোটি রুপি।  প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন ৩ কোটি রুপি। 

তেলেগু সুপারস্টার মহেশবাবু ১ কোটি রুপি দিয়েছেন। 

অভিনেতা অল্লু অর্জুন কেরালা সরকার এবং তার পাশাপাশি অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানা সরকারের ত্রাণ তহবিলে দিয়েছেন ১ কোটি ২৫ লাখ রুপি। 

১১ জন অসহায় কর্মীকে এই লকডাউন পরিস্থিতিতে আশ্রয় দিয়েছেন অভিনেতা প্রকাশ রাজ।  এমনকী, অনুরাগীদের কাছেও তিনি আরজি জানিয়েছেন, এই কঠিন পরিস্থিতিতে তারা যেন অন্ততপক্ষে একজনকে হলেও সাধ্যমতো সাহায্য করেন।