১:১২ পিএম, ২৬ মে ২০২০, মঙ্গলবার | | ৩ শাওয়াল ১৪৪১




দলের ফেক ফেসবুক চালনাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে আ’লীগ

২৮ এপ্রিল ২০২০, ১০:০৫ এএম | নকিব


এসএনএন২৪.কমঃ   আওয়ামী লীগের নামে কিছু ফেক ফেসবুক অ্যাকাউন্ট/পেজ পরিচালিত হচ্ছে।  এসব ফেক পেজ অবিলম্বে বন্ধ না করলে পরিচালনাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে সতর্ক করা হয়েছে দলের পক্ষ থেকে। 

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, আমরা গত কিছুদিন ধরেই অত্যন্ত উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি, বাংলাদেশ আওয়ামী লীগের নামে কিছু ফেক ফেসবুক অ্যাকাউন্ট/পেজ পরিচালিত হচ্ছে এবং সেই পেজগুলো থেকে নানা রকম গুজব ও মিথ্যা-বানোয়াট বিভ্রান্তিমূলক তথ্য/সংবাদ প্রচার করা হচ্ছে। 

সবার অবগতির জন্য জানাচ্ছি যে, সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন প্ল্যাটফর্মে উপমহাদেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের নিজস্ব ফেসবুক, টুইটার ও ইউটিউবে অফিসিয়াল পেজ এবং চ্যানেল রয়েছে।  এগুলো হলো- ফেসবুক (https://www.facebook.com/awamileague.1949/) টুইটার: (https://twitter.com/albd1971), ইউটিউব: (https:/www.youtube.com/user/myalbd.)। 

এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন বিভাগের কয়েকটি ফেসবুক পেজ রয়েছে।  এগুলো হলো- বাংলাদেশ আওয়ামী লীগের ডাটাবেজ টিম থেকে পরিচালিত https://www.facebook.com/awamileague/ (albd.org), দপ্তর বিভাগ থেকে পরিচালিত https://www.facebook.com/Bangladesh-Awami-League-Office-Cell তথ্য ও গবেষণা বিভাগ থেকে পরিচালিত https://www.facebook.com/iralbd (Bangladesh Awami League Information & Research Division), বন ও পরিবেশ উপ-কমিটি থেকে পরিচালিত https://www.facebook.com/বন ও পরিবেশ উপ-কমিটি, বাংলাদেশ আওয়ামী লীগ।   

এসব পেজ ছাড়া বাংলাদেশ আওয়ামী লীগের নামে থাকা অন্য পেজগুলোর পরিচালক-অ্যাডমিনদের আমরা অবিলম্বে বন্ধ করতে অনুরোধ করছি।  অন্যথায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।