৫:৫১ এএম, ২৯ মে ২০২০, শুক্রবার | | ৬ শাওয়াল ১৪৪১




গহিরা মাইজপাড়ায় প্রধানমন্ত্রীর উপহার বিতরণে কাজী ইকবাল

১২ মে ২০২০, ১১:২২ এএম | নকিব


প্রদীপ শীল, রাউজানঃ রাউজান পৌরসভার গহিরা ৩নং ওয়ার্ড মাইজপাড়া এলাকায় দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়েছে। 

১২ মে মঙ্গলবার সকালে গহিরা ৩নং ওয়ার্ড মাইজপাড়া এলাকায় এই উপহার বিতরণ করা হয়। 

জানা যায়, দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ও রাউজানের অভিভাবক জননেতা এ বি এম ফজলে করিম চৌধুরীর পক্ষে প্রায় তিন শতাধিক পরিবারের মাঝে বিনামূল্যে দশ কেজি করে চাউল বিতরণ উদ্ভোধন করেছেন ৩নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মোহাম্মদ ইকবাল। 

এসময় উপস্থিত ছিলেন পৌর আ: লীগ সভাপতি নজরুল ইসলাম চৌধুরী ,গহিরা ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল মতিন ও আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা। 

উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি পৌর কাউন্সিলর কাজী ইকবাল আরো বলেন, প্রধানমন্ত্রীর উপহার দেয়ার পাশাপাশি রাউজানের সাংসদ ও সাংসদপুত্রের পৃষ্ঠপোকতায় কর্মহীন, দরিদ্র ও মধ্যবিত্ত পরিবারকে ২৪ মার্চ থেকে ত্রাণ কার্যক্রম শুরু করি।  এছাড়া কেউ ফোন করলে বাড়ি বাড়ি দিয়ে পৌচ্ছে দিচ্ছি খাদ্য সহায়তা। 

রাউজান পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড থেকেও ফোন করে অনেকেই।  আমি কাউকে নিরাশ করি না।  দূরত্ব যতই হোক, আমি গাড়ী নিয়ে গভীর রাতেও তাদের হাতে খাদ্য সহায়তা করি। 

আমাদের সবাইকে বুঝতে হবে মধ্যবিত্তরা সহজে হাত পাতে না।  এসব পরিবারকে রাতে দিয়ে আসি।  যাতে কেউ না দেখে।  সরকারী ও আমাদের পক্ষ থেকে ত্রাণ সহায়হা অব্যহত আছে।  কোভিড-১৯ যতদিন থাকবে আমার ওয়ার্ডের কেউ অভূক্ত থাকবে না।  রমজান মাসেও আমি নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী দিয়েছি। 

মানুষের কল্যাণে খাদ্য সামগ্রী বিতরণ চলমান থাকবে।