৯:০৫ এএম, ১১ জুলাই ২০২০, শনিবার | | ২০ জ্বিলকদ ১৪৪১




নাটোরের লালপুরে জমি নিয়ে পূর্বে বিরোধে জেরে নারী নিহত: আটক ১

০১ জুন ২০২০, ০১:১৪ পিএম | নকিব


মোঃ রাশেদুল ইসলাম, নাটোর প্রতিনিধি. নাটোরের লালপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিবেশির বাঁশের আঘাতে হাওয়া বেওয়া (৫৮) নামের এক বৃদ্ধ নারীর মৃত্যু হয়েছে। 

নিহত হাওয়া বেওয়া লালপুরের নুরুল্লাপুর গ্রামের মৃত মক্কেল শাহার স্ত্রী।  গতকাল রবিবার বিকেল উপজেলার নুরুল্লাপুর গ্রামে এই হত্যার ঘটনা ঘটে। 
এঘটনায় গতকাল রাতে নিহতের বড় ছেলে লালপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করলে এজাহারভুক্ত একজন অসামীকে রাতেই আটক করে পুলিশ। 

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান , গত ‘রাত ৩টায় দিকে নিহতের বড় ছেলে থানায় একটি হত্যা মামলা দায়ের করলে রাতেই এজাহার ভুক্ত এক আসামীকে আটক করা পুলিশ। 

স্থানীয় ও নিহতের পরিবারসূত্রে জানা যায়, দীর্ঘ দিন থেকে জমি সংক্রান্ত বিষয়ে নিহত হাওয়া বেগমের পরিবারের সাথে প্রতিবেশী আলতাব শাহ্’র সঙ্গে বিরোধ চলছিলো। 

রবিবার বিকালে বিরোধের জেরধরে হাওয়া বেগমের সঙ্গে প্রতিবেশী আলতাফের কথা কাটাকাটি শুরু হয়।  এক পর্যায়ে আলতাফ ও তার ছেলে চঞ্চল বাঁশ দিয়ে হাওয়া বেগমের মাথায় আঘাত করলে তিনি গুরুত্বর আহত হন।  পরে স্থানীয়রা আহত অবস্থায় হাওয়া বেওয়াকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

লালপুর থানার (ওসি) সেলিম রেজা জানান, ‘খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।  নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।  এঘটনায় নিহতের বড় ছেলে থানায় হত্যা মামলা দায়ের করলে একজন আসামীকে আটক করা হয়েছে।  অন্য আসামীদের আটকে চেষ্টা করছে পুলিশি।