৯:৫৩ পিএম, ৮ আগস্ট ২০২০, শনিবার | | ১৮ জ্বিলহজ্জ ১৪৪১




ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যুতে বাংলাদেশ মানবাধিকার ফোরামের শোক

১৪ জুন ২০২০, ০৯:৫১ এএম | নকিব


এসএনএন২৪.কমঃ ধর্ম প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সৎ,পরিচ্ছন্ন রাজনীতিক মুক্তিযোদ্ধা শেখ মো. আবদুল্লাহর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ মানবাধিকার ফোরাম কেন্দ্রীয় পরিষদ, বিভাগীয় কিমিটিসহ সংশ্লিষ্ট আরও অনেকে। 

শনিবার (১৩ জুন) দিবাগত রাতে পৃথক পৃথক শোক বার্তায় তার আত্মার মাগফেরাত কামনা করেন বাংলাদেশ মানবাধিকার ফোরাম কেন্দ্রীয় পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ননী গোপাল আচার্য, যুগ্ম মহাসচিব সাংবাদিক আক্তার উদ্দিন রানা, চট্টগ্রাম বিভাগের সভাপতি এস.এম শহিদুল্লাহ রনি ও সাধারন সম্পাদক জসিম উদ্দিন মিঠুন। 

শোকবার্তায় তারা বলেন, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ ছিলেন একজন সৎ ও আদর্শবান রাজনৈতিক নেতা।  দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত প্রাণ শেখ আবদুল্লাহ ছিলেন তৃণমূল পর্যায় থেকে উঠে আসা ইতিবাচক রাজনীতির উজ্জ্বল দৃষ্টান্ত।  স্বাধীনতা সংগ্রাম থেকে শুরু করে গণমানুষের অধিকার রক্ষার আন্দোলনে শেখ আবদুল্লাহ ছিলেন অকুতোভয় সৈনিক।  সাধারণ মানুষের কল্যাণে তার অবদান অক্ষয় হয়ে থাকবে। 

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ শনিবার (১৩ জুন) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) মারা যান। 

তার মৃত্যুর খবর পাওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সিএমএইচে ছুটে যান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী প্রমুখ।