৭:০৯ এএম, ৫ আগস্ট ২০২০, বুধবার | | ১৫ জ্বিলহজ্জ ১৪৪১




ইসলামী আন্দোলন বাংলাদেশ মহেশখালী দক্ষিণ শাখার ত্রাণ বিতরণ সহ বিভিন্ন কর্মসূচী গ্রহণ

০১ জুলাই ২০২০, ১০:৫৮ এএম | নকিব


সরওয়ার কামাল,মহেশখালীঃ  মহেশখালীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ মহেশখালী দক্ষিণ শাখার উদ্যোগে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায়, গরীব,দুস্থ , ইমাম, মুয়াজ্জিন, খতিব, শিক্ষক, আলেম-ওলামা সহ বিভিন্ন শ্রেণির পেশার লোকদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ । 

পাশাপাশি করোনা আক্রান্ত ব্যক্তিদের সেবা, করোনায় মৃত ব্যক্তিদের দাফন, মাদকদ্রব্য নিয়ন্ত্রয়ন, মহিলাদের পর্দার প্রতি সচেতনতা সহ বিভিন্ন কর্মসূচী পালন করে যাচ্ছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মহেশখালী দক্ষিন শাখার নেতৃবৃন্দ।  সম্প্রতি অসংখ্য মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ সহ বিভিন্ন কর্মসূচির কার্যক্রম চালিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মহেশখালী দক্ষিণ শাখার সভাপতি হাফেজ সাদেক মোস্তফা জসিম, সহ-সভাপতি হাফেজ শফিউল আলম, সাধারন সম্পাদক মাওলানা শামশুদ্দোহা ফারুকী সহ সকল নেতাকর্মী এবং ত্রাণ কমিটির নেতৃবৃন্দ-মাওলানা ইব্রাহিম, মাওলানা হেলাল উদ্দিন, মাওলানা মোস্তাফিজুর রহমান, মাওলানা মোকাররম, মাওলানা নুরুল হাশেম, মাওলানা হাফিজ উদ্দিন, হাফেজ মাওলানা আব্দুল মান্নান সহ অন্যান্য নেতৃবৃন্দ। 

ইসলামী আন্দোলন বাংলাদেশ সারা বাংলাদেশ যে কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তা প্রশংসার দাবিদার তারই ধারাবাহিকতায় মহেশখালীতে ও যে কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তা ভুয়সী প্রশংসার দাবি রাখে। 

এই সংগঠনের পক্ষ থেকে করোনাভাইরাস থেকে মুক্তি পাওয়ায় নিরিখে  বিশ্ব বাসিঁর জন্য খতমে বোখারী ও বিভিন্ন পাড়ায় মহল্লায়, মসজিদ, মাদ্রাসায় দোয়া মাহফিল, বিশেষ মোনাজাত করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মহেশখালী দক্ষিন শাখার নেতাকর্মীবৃন্দ। 

এ ব্যাপারে ইসলামী আন্দোলন বাংলাদেশ মহেশখালী দক্ষিন শাখার সংগ্রামী সভাপতি হাফেজ সাদেক মোস্তফা জসিম জানান, আল্লাহর জমিনে আল্লাহর আইন প্রতিষ্টা করার জন্য চরমোনাই যে সারা দেশ ব্যাপী কার্যক্রম চালিয়ে যাচ্ছে তারই পতাকা তলে সমবেত হয়ে সবাইকে একসাথে কাজ চালিয়ে যেতে হবে। 

আমরা মহেশখালীর সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে কাজ চালিয়ে যাচ্ছি আপনারা আমাদেরকে প্রতি সার্বিক সহযোগীতার হাত বাড়ালে আমরা আরো জাতির সেবা করতে পারব ইনশাল্লাহ।