৯:০৫ পিএম, ৮ আগস্ট ২০২০, শনিবার | | ১৮ জ্বিলহজ্জ ১৪৪১




এফ এ ইসলামিক মিশনের ফ্রি অক্সিজেন সার্ভিস সেবা উদ্বোধন

০৭ জুলাই ২০২০, ০৪:৩৯ পিএম | নকিব


এসএনএন২৪.কমঃ এফ এ ইসলামিক মিশনের ফ্রি অক্সিজেন সার্ভিস সেবা ৭ জুলাই মঙ্গলবার সকালে কমপ্লেক্স প্রাঙ্গণে শুভ উদ্বোধন করেন কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বরেণ্য আলেমেদ্বীন আল্লামা সৈয়দ মুহাম্মদ জয়নাল আবেদীন (মু.জি.আ)। 

এ সময় তিনি বলেন, করোনায় আক্রান্ত মূমূর্ষ রোগীদের ফ্রি চিকিৎসা সেবায় এফ এ ইসলামিক মিশন ওয়াকফ কমপ্লেক্স দেশে করোনা সংক্রমনের শুরু থেকে ধারাবাহিক সেবা কার্যক্রম অব্যাহত রয়েছে। 

তিনি আরো বলেন, বিশ^ব্যাপী করোনার ভয়াবহতা দিন দিন বেড়েই চলছে।  আমাদের দেশেও মরণঘাতি করোনার আক্রমণ বাড়ছে।  এই ভয়াবহ পরিস্থিতি থেকে উত্তরণের জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারের নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।  তিনি মহামারী করোনা দুর্যোগে সমাজের বিত্তশালীদের অসহায় মানুষের পাশে থাকার উদাত্ত আহবান জানান। 

কমপ্লেক্স পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মাস্টার মুহাম্মদ আবুল হোসাইন বলেন, আমাদের ফ্রি অক্সিজেন সার্ভিস সেবা কার্যক্রম ফটিকছড়ি উপজেলার নানুপুর, বখতপুর, ধর্মপুর ও খিরাম ইউনিয়নের ধর্ম বর্ণ নির্বিশেষে গ্রহণ করতে পারবে।  করোনার প্রাদুর্ভাব যতদিন থাকবে ততদিন এ সেবা কার্যক্রম চলতে থাকবে।  পর্যাক্রমে আমাদের কর্মকান্ড আরো বৃদ্ধি করা হবে। 

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন কমপ্লেক্স পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মাস্টার মুহাম্মদ আবুল হোসাইন, সদস্য আলহাজ্ব মুহাম্মদ শরীফ উদ্দীন, আলহাজ্ব মুহাম্মদ আনোয়ার উদ্দীন, শায়ের মনির উদ্দীন, হাফেজ মুহাম্মদ খোরশেদ সহ মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।