৩:১৭ এএম, ৪ আগস্ট ২০২০, মঙ্গলবার | | ১৪ জ্বিলহজ্জ ১৪৪১




কিন্ডারগার্টেন স্কুলের জন্য অনুদান ও ঋণের দাবীতে নওগাঁয় অবস্থান কর্মসূচী

০৮ জুলাই ২০২০, ০৪:১৬ পিএম | নকিব


আব্দুল মান্নান, নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় করোনা মহামারীর দূর্যোগে ক্ষতিগ্রস্থ কিন্ডারগার্টেন স্কুল গুলোর জন্য প্রধানমন্ত্রীর কাছে আর্থিক অনুদান ও সহজশর্তে ঋণ, সহজ প্রক্রিয়ায় নিবন্ধন তরান্বিত করা এবং আগামী ৭আগস্টের মধ্যে প্রতিষ্ঠানগুলো খুলে দেয়াসহ বিভিন্ন দাবীতে অবস্থান কর্মসূচি ও মানববন্ধন পালিত হয়েছে। 

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন নওগাঁ জেলা শাখার আয়োজনে বুধবার নওগাঁ জেলা প্রেসক্লাবের সামনে এই অবস্থান কর্মস‚চি ও মানববন্ধন পালিত হয়। 

জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি এসএম আল মুবিন রানার সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপদেষ্টা আবু মুসা তারেক, কাজী নজরুল ইসলাম একাডেমির পরিচালক আব্দুর রউফ, ন্যাশনাল মডেল স্কুলের পরিচালক শহিদ প্রামানিক, উদয়ন প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ সুজা হোসেন, পরিচালক ফারুক হোসেন প্রমুখ। 

এতে অংশগ্রহণ করেন নওগাঁ জেলার বিভিন্ন কিন্ডারগার্টেন-এর প্রায় ২শতাধিক শিক্ষক-শিক্ষিকা।  অপরদিকে একই সংগঠনের ব্যানারে শহরের মুক্তির মোড়ে সকাল ১০টায় একই দাবীতে মানববন্ধন ও অবস্থান কর্মসূচী পালিত হয়েছে। 

এসময় মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, এসোসিয়েশনের সভাপতি ডাঃ জাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মঞ্জুর মোর্শেদ টুটুল, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ হোসেন অন্যান্যেরা।