৯:০৩ পিএম, ৮ আগস্ট ২০২০, শনিবার | | ১৮ জ্বিলহজ্জ ১৪৪১




কাউন্সিলরের নিজস্ব অর্থায়নে নাগেশ্বর গার্ডেন সড়কের এক কিলোমিটার প্রশস্তকরণ

১৪ জুলাই ২০২০, ০২:১৯ পিএম | নকিব


প্রদীপ শীল, রাউজানঃ নিজ অর্থায়নে নাগেশ্বর গার্ডেন সড়কের এক কিলোমিটার জুড়ে সড়কের প্রশস্তকরণ করেছেন রাউজান পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর আজাদ হোসেন। 

সরেজমিন পরিদর্শন কালে দেখা গেছে, রাউজান আর আর এসি সরকারী উচ্চ বিদ্যালয় সম্মুখ হতে মাগন শাহ্ মাজার পর্যন্ত সড়কটির প্রশস্ত করা হয়েছে। 

১৫ ফুটের সড়কটি প্রশস্ত করে, করা হয়েছে প্রায় ৩০ ফুট আয়তনের।  স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, পৌর এলাকার ৭নং ও ৮নং ওয়ার্ডের প্রায় ৫০ হাজার লোক যাতায়ত করে নাগেশ্বর গার্ডেন সড়ক দিয়ে।  সড়কটির আধা কিলোমিটার সড়ক আরসিসি ঢালাই করা হয়েছে স্থানীয় সরকার মন্ত্রনালয় থেকে। 

রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীরর বরাদ্দকৃত টাকায় এই সড়কের উন্নয়ন করা হয়।  বাকী অংশ আগামী অর্থ বছরে করা হবে বলে রাউজান উপজেলা প্রকৌশলী জানিয়েছেন।  নিজ অর্থায়নে সড়কের প্রশস্তকরণ প্রসঙ্গে কাউন্সিলর আজাদ হোসেন বলেন, নাগেশ্ব গার্ডেন সড়কটি শাহানগর, দলিলাবাদ ও ডাবুয়া ইউনিয়নের একাংশের লোকজন যাতায়ত করে থাকে। 

সড়কটি খুবই জন গুরুত্বপূর্ণ।  দীর্ঘদিন অবহেলিত সড়কটি।  রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর অর্থায়নে প্রায় আধা কিলোমিটার আরসিসি ঢালাই করা হয়েছে।  বাকী অংশ  আগামী অর্থ বছরে সাংসদ বরাদ্দ দিবেন।  সড়কটির মূল সমস্যা ছিল বড় গাড়ী চলাচল করতে না পারা।  তাই সাংসদের নির্দেশে আমি নিজের টাকায় সড়কটি প্রশস্ত করণ করেছি। 

এখন এই সড়কদিয়ে চলাচলকারী মানুষের জন দুর্ভোগ লাগব হবে।