৯:৩৪ এএম, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার | | ১০ রবিউস সানি ১৪৪২




পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এস.এম শহিদ উল্লাহ রনির শুভেচ্ছা

৩০ জুলাই ২০২০, ০৫:৪৩ পিএম |


এসএনএন২৪.কমঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদ চট্টগ্রাম উত্তর জেলার সাধারন সম্পাদক, এসএনএন২৪.কম ও এসএনএন২৪টিভির চেয়ারম্যান এস.এম. শহিদ উল্লাহ রনি বাণীতে দেশব্যাপী ও মুসলিম উম্মাহর সকল ভাই-বোনদের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন। 

তিনি বলেন, ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদ-উল-আযহা মহান আল্লাহর প্রতি অপরিসীম আনুগত্যের অনুপম নিদর্শন।  মহান আল্লাহর নির্দেশে হযরত ইব্রাহীম (আঃ) প্রাণপ্রিয় পুত্র হযরত ইসমাইল (আঃ)কে কুরবানী করতে উদ্যত হয়ে আল্লাহর প্রতি যে আনুগত্য ও ভক্তি প্রদর্শন করেছেন তা অতুলনীয় সমগ্র বিশ্ববাসীর কাছে এ ত্যাগ চিরসমুজ্জ্বল ও অনুকরণীয় হয়ে থাকবে।  একটি শান্তিপূর্ণ ও সহনশীল সমাজ বিনির্মাণে ধৈর্য্য ও সহনশীলতা অপরিহার্য।  পবিত্র ঈদ-উল-আযহার মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে।  পবিত্র ঈদ-উল-আযহা মুসলিম জাতির ঐক্য, সংহতি ও ভ্রাতৃত্ববোধকে আরো সুসংহত করবে বলে আমার বিশ্বাস।  তিনি বলেন, ঈদ-উল-আযহা সবার জন্য আনন্দপূর্ণ ও কল্যাণকর হোক। 

তিনি আরো বলেন, এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কুরবানীকৃত পশুর গোশত আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দিয়ে প্রকারান্তরে সকলের মধ্যে সমতা প্রতিবিধান এবং সহমর্মিতা অনুশীলন করে থাকেন।