৫:৫৬ এএম, ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার | | ৫ সফর ১৪৪২




করোনায় রাউজানে আরো এক ব্যক্তির মৃত্যু- লাশ সৎকারে পাশে দাঁড়ালেন জমির উদ্দিন পারভেজ

০৪ আগস্ট ২০২০, ০৩:০০ পিএম | নকিব


প্রদীপ শীল, রাউজানঃ রাউজান পৌর এলাকায় করোনা আক্রান্ত হয়ে সুধাংশু বিমল পালিত (৯৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। 

সোমবার সকালে চট্টগ্রাম মেডিকল কলেজ হাসপাতার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে প্রয়াতের পুত্র অশোক পালিত জানিয়েছেন। 

করোনায় মৃত্যু হওয়া বৃদ্ধা পৌর এলাকার ৮নং ওয়ার্ডের ঢেউয়াপাড়া গ্রামের উমেশ পালিত বাড়ির বাসিন্দা।  বিকালে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণকারী সুধাংশু বিমল পালিতের লাশ রাউজানের বাড়ীতে নিয়ে আসা হলে লাশের সৎকার কাজে পাশে দাঁড়ালেন রাউজান পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ। 

তিনি তরুণ প্রজম্মের প্রতিনিধি সাংসদপুত্র ফারাজ করিম চৌধুরীর গঠিত লাশ দাফন ও সৎকার কমিটি 'আশার আলো'র পক্ষ থেকে সৎকারে অংশ নেয়া ঠিমকে পিপিই ও সুরক্ষা সামগ্রী প্রদান করেন। 

তিনি করোনায় মৃত্যুবরণকারী পরিবারের সাথে দীর্ঘক্ষণ কথা বলেন এবং তাদের ধর্য্যধারণের পরামর্শ দেন।  তিনি রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী ও সাংসদপুত্র ফারাজ করিম চৌধুরী পক্ষ থেকে সার্বিক সহযোগীতার আশ্বাস দেন।  এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় পৌর কাউন্সিলর এডভোকেট দিলীপ কুমার চৌধুরী, সাবেক জেলা ছাত্রলীগ নেতা দিপলু দে দিপু  সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম, যুবলীগ নেতা ছাবের হোসেন, ছাত্রলীগ নেতা নাছির উদ্দিনসহ আরো অনেকেই।