১১:০৬ এএম, ২৭ সেপ্টেম্বর ২০২০, রোববার | | ৯ সফর ১৪৪২




রাউজানে নীল গিরি ফুসকা মেলা'র উদ্বোধন করলেন প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ

১০ আগস্ট ২০২০, ০৪:২০ পিএম | নকিব


প্রদীপ শীল, রাউজানঃ
রাউজানের বানিজ্যিক প্রাণ কেন্দ্র ফকিরহাট পোষ্ট অফিস সম্মুখে নীল গিরি ফুসকা মেলা নামে একটি বানিজ্যিক প্রতিষ্ঠান দোয়া মাহফির মাধ্যমে উদ্বোধন করা হয়েছে। 

সোমবার সকালে এই নীল গিরি ফুসকা মেলার উদ্বোধন করেন রাউজান পৌরসভার প্যানেল মেয়র উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ। 

এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি শইয়েব খান, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল লতিফ, যুবলীগ নেতা সাবের হোসেন, ছাত্রলীগ নেতা নাছির উদ্দিন,  নীল গিরি ফুসকা মেলা  পরিচালক মোহাম্মদ হিরু আলিফ, মোহাম্মদ জাহেদ, নীল গিরি পরিবারের সদস্য মোহাম্মদ সোহেল, মোহাম্মদ বাহাদুর, মোহাম্মদ রিমন, মোহাম্মদ জামিল, মোহাম্মাদ লোকমান, শাহরিয়ার তুষার, মোহাম্মদ রাহিয়ান, মোহাম্মদ রাহাত, মোহাম্মদ ফারুক, বাদশা আলম জুয়েলসসহ আরো অনেকেই। 

এসময় উদ্বোধন রাউজান পৌরসভার প্যানেল মেয়র উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ বলেন, রাউজানে বানিজ্যিক রাজধানী ফকির হাট ও আশপাশের এলাকায় ব্যবসায়ীরা নিরাপদে সবাই ব্যবসা বানিজ্য করছে।  রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী দিকনির্দেশনায় ব্যবসায়ী ও জনগনের নিরাপত্তা বিধানে প্রসাশনের পাশাপাশি দলীয় নেতাকর্মীরা কাজ করছে। 

তিনি বলেন, আগামীতে ৬৪বর্গফুট আয়তনের  রাউজান পৌরসভা এলাকাকে নিয়ে মহা পরিকল্পনা গ্রহণ করা হবে।  আমাদের নেতা ফজলে করিম চৌধুরী এমপির নেতৃত্বে পৌর এলাকাকে সিটি গভর্মেন্ট গড়ে তোলা হবে। 


keya