১১:০৩ এএম, ২৭ সেপ্টেম্বর ২০২০, রোববার | | ৯ সফর ১৪৪২




সুস্থ হওয়া করোনা রোগীদের ফুল ও উপহার দিয়ে সংবর্ধনা দিলেন জমির উদ্দিন পারভেজ

১২ আগস্ট ২০২০, ০৪:২৫ পিএম | নকিব


প্রদীপ শীল, রাউজান: সুলতানপুর ৫০শয্যার আইসোলেশন সেন্টার থেকে সুস্থ হওয়া দুই করোনা রোগীকে সংবর্ধনা দেয়া হয়েছে। 

বুধবার দুপুরে এই সংবর্ধনা দেয়া হয় হাসপাতাল প্রাঙ্গনে।  সুস্থ হওয়া দুই করোনা যোদ্ধাকে করতালি ও ফুল দিয়ে বরণ করেন রাউজান পৌরসভার প্যানেল মেয়র সাংসদের মূখপাত্র জমির উদ্দিন পারভেজ।  এসময় সুস্থ হওয়া রোগীদের তুলে দেয়া হয় বিভিন্ন উপহার। 

এসময় উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর জানে আলম জনি, যুবলীগ নেতা মাসুদ আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, ছাত্রলীগ নেতা মোরশেদ আলম, সাবের হোসেন, নাছির উদ্দিন, আরমান সিকদার, মোহাম্মদ এরশাদ, এসময় সুস্থ হওয়া দুই রোগীর হাতে দেয়া হয় বিভিন্ন উপহার সামগ্রী। 

সুস্থ হওয়া রোগী বলেন, রাউজান আইসোলেশন সেন্টারে ভর্তি হয়ে আমরা সুস্থ হয়েছি।  এখানে ডাক্তার, নার্স, আয়া সবাই আন্তরিকভাবে সবসময় দেখ ভাল করেছেন।  তারা অতিথির মতো আপ্যায়ন করেছেন। 

উন্নত মানের খাওয়ার ও ঔষধপত্র দিয়েছেন।  তারা রাউজানের সাংসদ ও সাংসদপু্র ফারাজ করিম চৌধুরীকে ধন্যবাদ জানিয়ে বলেন, রাউজানে আইসোলেশন সেন্টার করাতে আজ আমরা চিকিৎসা পেয়েছি।  রাউজানে করোনা আক্রান্ত সবাই চিকিৎসা পাবে।  জমির উদ্দিন পারভেজ বলেন, রাউজানের সাংসদ ও সাংসদপু্র ফারাজ করিম চৌধুরী পৃষ্ঠপোষকতায় আইসোলেশন সেন্টার হয়েছে। 

আমরা চেষ্টা করে যাচ্ছি করোনা আক্রান্ত রোগীদের সেবা নিশ্চিত করার।  সাংসদের মূখপাত্র প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ আরো বলেন, আইসোলেশন সেন্টারে ভর্তি হওয়া সকল রোগীকে ফ্রি চিকিৎসা দেয়া হচ্ছে। 

এছাড়া খাওয়ার ও ঔষধপত্র দেয়া হচ্ছে বিনামূল্যে।  রাউজানের সাংসদ ফজলে করিম চৌধুরী নেতৃত্বে ও তরুণ প্রজম্মের প্রতিনিধি ফারাজ করিম চৌধুরীর পরামর্শে আইসোলেশন সেন্টারে আমরা করোনা রোগীদের জন্য কাজ করছি। 


keya