৬:৫৮ পিএম, ২৬ অক্টোবর ২০২০, সোমবার | | ৯ রবিউল আউয়াল ১৪৪২




ময়মনসিংহের ফুলপুরে ছনধরা ও রাতভদ্রপুর ইউনিয়নে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতার কার্ড বিতরণ

২৫ আগস্ট ২০২০, ১১:০৮ এএম | নকিব


মিজানুর রহমান, ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলপুর উপজেলার ছনধরা ও রামভদ্রপুর ইউনিয়নে সোমবার বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা এবং অসচ্ছল প্রতিবন্ধীদের মাঝে ভাতার কার্ড/বহি বিতরণ করা হয়েছে। 

ছনধরা ইউনিয়নে বয়স্ক ৯৬ জন, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা ৬০ জন, অসচ্ছল প্রতিবন্ধী ৭৫ জন এবং রামভদ্রপুর ইউনিয়নে বয়স্ক ১০১ জন, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা ৬০ জন, অসচ্ছল প্রতিবন্ধী ১২০ জনের মাঝে এই কার্ড/বহি বিতরণ করা হয়েছে। 

ছনধরা ও রামভদ্রপুর ইউনিয়নে বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা এবং অসচ্ছল প্রতিবন্ধীদের মাঝে ভাতার কার্ড/বহি বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, উপজেলা সমাজসেবা অফিসার শিহাব উদ্দিন খান, রামভদ্রপুর ইউপি চেয়ারম্যান রোকনুজ্জামান, ছনধরা ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) লুৎফর রহমান, ছনধরা ইউপি সচিব একেএম হানিফ উদ্দিন সহ ইউপি সদস্য, সাংবাদিকবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

এসময় ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার বলেন, গরীব-অসহায় সকল বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা এবং অসচ্ছল প্রতিবন্ধী ব্যক্তিকে বিনা খরচে ভাতা দেয়া হবে। 

ভাতার জন্য কোনো টাকা খরচ লাগে না।  ভাতা দেয়ার কথা বলে কেউ টাকা চাইলে বা টাকার বিনিময়ে ভাতা দেয়ার প্রস্তাব দিলে সাথে সাথে আমাদের অবহিত করবেন।