২:৫৩ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার | | ৩ সফর ১৪৪২




বান্দরবানে বিজিবির অভিযানে মাদক ব্যবসায়ী আটক

২৭ আগস্ট ২০২০, ১২:৫৩ পিএম | নকিব


রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের থানচিতে বিজিবি অভিযান চালিয়ে ১০হাজার পিস ইয়াবাসহ অংথুইচিং মারমা নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। 

বিজিবি সূত্রে, বিজিবি’র গোয়েন্ডা  তথ্যের ভিত্তিতে ইয়াবা ব্যবসায়ীরা থানচি থেকে নৌকা যোগে তিন্দু এলাকায় যাওয়ার  খবর পেয়ে ২৬ আগস্ট দুপুরে  গোপন সংবাদের ভিত্তিতে বলিপাড়া জোন অধিনায়ক এর নির্দ্দেশনায় তিন্দু গামী ইঞ্জিল চালিত নৌকায় তল্লাশী করে মাদক ব্যবসায়ী অংথুইচিং মারমা (৪৫), পিতা মৃত. মংশৈথোয়াই মারমা, প্রুসা অং পাড়া, থানচি, বান্দরবান-কে ১০হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ১টি চাকু ও ১টি মোবাইল ফোনসহ আটক করা হয়। 

আটককৃত ইয়াবা মূল্য প্রায় ৩০ লাখ টাকা ধরা হয়েছে।  এই উপজেলায় এ যাবৎ কালে মাদকের অভিযানের সব চেয়ে বড় চালানের আটক বলে বিজিবি’র দাবী। 

মাদক চোরাচালান দমনে সীমান্ত এলাকায় বিজিবি’র গোয়েন্ডা তৎপরতা বৃদ্ধিসহ অপারেশনাল কার্যক্রম অব্যাহত থাকবে বলে বলিপাড়া জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ সানবীর হাসান মজুমদার ঘোষণা দেন।  তিনি আরো বলেন, মাদক ব্যবসায়ী ও মাদক চোরাচালানের সাথে জড়িতদের খুঁজে বের করে নির্মূল করা হবে।  গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহনের জন্য আজ বুধবার ২৬ আগস্ট ২০২০ খ্রিঃ তারিখ থানচি থানায় হস্থান্তর করা হয়েছে বলে তিনি জানান। 


keya