৫:০৬ এএম, ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার | | ১৩ রবিউল আউয়াল ১৪৪২




বিগ বস’র নতুন সিজনে সালমান খানের পারিশ্রমিক ৪৫০ কোটি!

০৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫০ এএম | নকিব


এসএনএন২৪.কমঃ বিগ বসের প্রত্যেক পর্বের জন্য ২০ কোটি রুপি করে নিচ্ছেন সালমান খান।  অর্থাৎ ‘বিগ বস ১৪’ গোটা সিজনের জন্য ৪৫০ কোটি রুপি পারিশ্রমিক নেবেন ‘ভাইজান’। 

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমের রিপোর্ট থেকে জানা গেছে এমন তথ্য।  যদিও সাল্লুর পক্ষ থেকে বিগ বসের পারিশ্রমিক সংক্রান্ত বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। 

বিগ বস-১৪ ঘোষণা হওয়ার পর শোনা যায়, এবারের সিজনের জন্য সালমান খান ১৫.৫ কোটি রুপি করে পারিশ্রমিক নিতে পারেন।  পরে জানা যায়, এবারের সিজনের জন্য নাকি সাল্লু পারিশ্রমিকের মাত্রা আরও বাড়িয়ে দিয়েছেন।  এবারের সিজনের জন্য প্রত্যেক পর্ব বাবদ ২০ কোটি করে তিনি পারিশ্রমিক নেবেন বলে জানা যায়।  তবে চলতি সিজনের জন্য সালমান মোট ৪৮০ কোটি পারিশ্রমিক নিচ্ছেন বলে অন্য আরও একটি সূত্র দাবি করছে। 

বিগ বস-১৪’র জন্য মুম্বাইয়ের গোরেগাঁওয়ের ফিল্মসিটিতে সেট তৈরি করা হচ্ছে।  প্রত্যেক শনিবার সালমান নিজের বাড়ি থেকে বিগ বসের সেটে হাজির হবেন।  এরপর সেখানেই করবেন শ্যুটিং।  যদিও বিগ বস’র শ্যুটিং সালমান খান নিজের পানভেলের বাগান বাড়ি থেকে করবেন বলে প্রথমে শোনা গিয়েছিল।  পরে সেই গুঞ্জনের ইতি টানে প্রযোজক সংস্থা। 

এর আগে ‘বিগ বস’ ১৩তম সিজনে প্রতিটি শো’য়ের টিআরপি বাড়তে শুরু করায়, আরও ১০টি এপিসোড অতিরিক্ত শ্যুট করানো হয়েছিল।  আর ওই বাড়তি শ্যুটিংয়ের জন্য প্রত্যেক দিনের পারিশ্রমিকবাবদ ৭.৫ কোটি রুপি করে নেন সালমান খান।  সুতরাং এবার যে রুপির পরিমাণ বাড়বে তা আগে থেকেই অনুমান করা হচ্ছিল ।