২:৩৪ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার | | ৩ সফর ১৪৪২




নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণের মামলা সিআইডিতে হস্তান্তর

১১ সেপ্টেম্বর ২০২০, ০৭:২০ এএম | নকিব


এসএনএন২৪.কমঃ নারায়ণগঞ্জ শহরের পশ্চিম তল্লা এলাকায় বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণ ও হতাহতের ঘটনায় ফতুল্লা মডেল থানায় দায়ের করা মামলাটি অধিক তদন্তের জন্য সিআইডি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা পুলিশ সুপার মো. জায়েদুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, মামলাটি জটিল ও গুরুত্বপূর্ণ হওয়ায় নিবিড় পর্যবেক্ষণসহ অধিক তদন্ত প্রয়োজন।  এ কারনে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলাপ আলোচনার ভিত্তিতে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। 

পুলিশ সুপার জায়েদুল আলম আরো জানান, ইতিমধ্যে মামলার তদন্ত কর্মকর্তাকে নথিপত্র ও যাবতীয় তথ্য প্রমাণাদি সিআইডি পুলিশের কর্মকর্তাকে বুঝিয়ে দিতে নির্দেশ দেয়া হয়েছে। 

এদিকে মামলার তদন্তভার পেয়ে নারায়ণগঞ্জ সিআইডি পুলিশের পরিদর্শক ও নবনিযুক্ত তদন্ত কর্মকর্তা বাবুল হোসেনের নেতৃত্বে সিআইডি পুলিশের একটি দল বৃহস্পতিবার বিকেলে দুর্ঘটনা কবলিত মসজিদ ও আশপাশের এলাকা পরিদর্শন করে।  এসময় ঘটনার প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে নানা তথ্য উপাত্ত ও আলামত সংগ্রহ করেন তারা। 

ঘটনাস্থল পরিদর্শন শেষে মামলার নবনিযুক্ত তদন্ত কর্মকর্তা ও সিআইডি পুলিশের পরিদর্শক বাবুল হোসেন গণমাধ্যমকে জানান, ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে মামলাটি তদন্ত করতে থানা পুলিশের কাছ থেকে সিআইডি পুলিশ গ্রহণ করেছে।  তবে ঘটনার পর থেকে সিআইডি পুলিশ মামলাটির ছায়া তদন্ত করে বেশ কিছু আলামতও সংগ্রহ করেছে। 

সিআইডি পুলিশের এই কর্মকর্তা জানান, তদন্তে যে সংস্থা বা কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হবে তাদেরকে দোষী সাব্যস্ত করে আইনের আওতায় আনা হবে।