৩:০০ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার | | ৩ সফর ১৪৪২




সুশান্তকে কখনই মাদক নিতে দেখিনি: সাবেক গাড়িচালক

১৪ সেপ্টেম্বর ২০২০, ১২:১৩ পিএম | নকিব


এসএনএন২৪.কমঃ প্রয়াত সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী মাদক কারবারের অভিযোগে এখন কারাগারে।  সুশান্ত সিংও মাদক নিতেন বলে যে অভিযোগ উঠেছে, তা থেকে ভিন্ন কথা জানালেন তার সাবেক গাড়িচালক। 

বলিউড ও দক্ষিণী সিনেমা জগতে এখন মাদক নিয়ে চলছে শোরগোল।  একে একে তারকাদের নাম বেরিয়ে পড়ছে মাদক কারবারের অভিযোগে।  আলোচিত অভিনেত্রী রিয়া চক্রবর্তী ১৪ দিনের জন্য এখন কারাগারে।  তার স্বীকারোক্তির সূত্র ধরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক পাচারকারীদের গ্রেফতার করছে ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো।  

সুশান্তকে মাদক সরবরাহ করতেন রিয়া ও তার ভাই সৌভিক চক্রবর্তী।  কিন্তু তার আগে সুশান্তকে কখনও মাদক নিতে দেখেননি বলে দাবি করেছেন সুশান্তের সাবেক গাড়িচালক ধীরেন্দ্র যাদব। 

সুশান্তের সঙ্গে ছয় মাস কাজ করেছিলেন ধীরেন্দ্র যাদব।  ২০১৮ সালের অক্টোবরে তিনি ড্রাইভার হিসেবে কাজে যোগ দেন।  তখন ‘কেদারনাথ’ সিনেমা মুক্তির সময় ছিল।  তবে সিনেমাটি শুটিংয়ের সময় তিনি ছিলেন না।  এরপর ‘ড্রাইভ’ ও ‘ছিছোরে’ সিনেমা শুটিংয়ের পুরো সময়টাতেই সুশান্তের গাড়িচালক হিসেবে কাজ করেছেন তিনি।  ২০১৯ সালের এপ্রিল পর্যন্ত কর্মরত ছিলেন তিনি।  এসময়ে তিনি কখনও সুশান্তকে কোনো মাদক নিতে দেখেননি বলে দাবি করেন ধীরেন্দ্র।  ফলে সুশান্তের মাদক গ্রহণের প্রেরণার পেছনে রিয়ার ভূমিকা ছিল কিনা সেটা নিয়ে নতুন করে প্রশ্ন উঠেছে। 


keya