৮:১৪ এএম, ২৫ অক্টোবর ২০২০, রোববার | | ৮ রবিউল আউয়াল ১৪৪২




বেনাপোল পোর্ট থানা পুলিশের পক্ষথেকে "নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

১৭ অক্টোবর ২০২০, ০১:০২ পিএম | নকিব


বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল থানার সুযোগ্য ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুন খানের নেতৃত্বে সকল ইউনিয়ন ও বেনাপোল পৌর সভার বিভিন্ন গ্রামে "নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার(১৭ অক্টোবর) সকাল ১০ টার সময় বেনাপোল পোর্ট থানাধীন বিভিন্ন গ্রামে  নারী-শিশু ধর্ষণ ও নির্যাতন বিরোধী আলোচনা সভায় উপস্থিত ছিলেন সকল ইউনিয়নের চেয়ারম্যান,মেম্বার সহ থানার সকল পুলিশ অফিসাররা। 

এসময় ধর্ষকদের কঠোর শাস্তি দাবি জানিয়ে বক্তারা বলেন, ‘বর্তমান সময়ে ধর্ষণ বেড়ে যাওয়ায় নিরাপত্তাহীনতায় রয়েছে গোটা নারী সমাজ।  নিরাপদ থাকুক সকল মা-বোন, বন্ধ হোক ধর্ষণ ও নির্যাতন।  সারাদেশজুড়ে নারী ও শিশুর ওপর যে নির্যাতন নেমে এসেছে তা মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়েছে।  এই অবস্থা চলতে দেওয়া যাবে না।  এজন্য সবাইকে এর প্রতিবাদ করতে হবে আইনের মাধ্যমে। 

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান বলেন, সারাদেশের ন্যায় বেনাপোল পোর্ট থানাধীন সকল গ্রামে বিট পুলিশিং সমাবেশের আয়োজন করা হয়েছে।  প্রতিটা নাগরিক কে সচেতন করতে আমরা এই পদক্ষেপ গ্রহন করেছি।  প্রতিটা গ্রামে থানার দুইজন অফিসার থাকবে সব সময়।  যে কোন সমস্যার বিষয়ে আমাদের কে জানাতে পারবেন।