৪:৩৫ পিএম, ৩০ নভেম্বর ২০২০, সোমবার | | ১৪ রবিউস সানি ১৪৪২




জেলা তথ্য অফিস আয়োজিত শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক ওরিয়েন্টেশন কর্মশালা

২১ অক্টোবর ২০২০, ০৫:৩৭ পিএম |


প্রদীপ শীল, রাউজানঃ
রাউজানে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামমূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়ে) শীর্ষক প্রকল্পের আওতায় ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

সকালে উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত কর্মশালায়য় সভাপতিত্ব করেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ। 

জেলা তথ্য অফিস আয়োজিত এই কর্মশালায়য় প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল। 

বিশেষ অতিথি ছিলেন রাউজান পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা তথ্য অফিসের উপ পরিচালক সায়েদ হাসান, রাউজান স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার জেবুর নেছা, পৌর কাউন্সিলর জানে আলম জনি, কাউন্সিলর আজাদ হোসেন, মহিলা কাউন্সির জেবুর নেছা, সাংবাদিক মীর আসলাম, মাওলানা আবদুল মতিন, মওলানা রফিক হোসাইন ওসমানী, প্রভাষক শরবরী দে, প্রভাষক সালসা বিল কবির চৌধুরী, বুদ্ধ রত্ন থের, প্রধান শিক্ষক জানে আলম সহ উপজেলা পরিষদের কর্মকর্তা বৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন। 

কর্মশালায় মা ও শিশু পরিচর্যা, নিরাপদ মাতৃত্ব, অটিজম, শিশুর মানবিক স্বাস্থ্য,  ডেঙ্গু প্রতিরোধ, শিশু পানিতে ডুবা প্রতিরোধ, স্যানিটেশন -পরিবেশ ও জম্মনিবন্ধন, ইভটিজিং, মাদক ও জঙ্গীবাদ প্রতিরোধ, পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ে আলোকপাত করা হয়।