৫:৪৫ পিএম, ৩০ নভেম্বর ২০২০, সোমবার | | ১৪ রবিউস সানি ১৪৪২




বান্দরবানে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপে চেক বিতরণ

২২ অক্টোবর ২০২০, ০৫:৪৯ পিএম |


রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি : প্রতি বছরের মতো এবারও উদযাপিত হচ্ছে হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে ধর্মীয় প্রধান উৎসব শারদীয় দুর্গাপূজা।   অন্যান্য বছর বিভিন্ন জমকালো আয়োজনের মধ্যে উৎসব উদযাপিত হলেও এবছর করোনা মহামারীর জন্য স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে মন্দিরভিত্তিক এই পূজা উদযাপিত হচ্ছে। 

তারই ধারাবাহিকতায় আজ ২২ অক্টোবর বৃহস্পতিবার সকালে বান্দরবান জেলা ও উপজেলার পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে পার্বত্য মন্ত্রীর নিজ বাসভবনে পূজার সার্বিক কর্মকাণ্ড পরিচালনার জন্য চেক বিতরণ করা হয়। 

বান্দরবানে এবছর ২৯ টি পূজা মণ্ডপের জন্য সর্বমোট নগদ দুই লক্ষ ৮২ হাজার টাকার চেক ও বস্ত্র বিতরণের জন্য প্রতি পূজা মন্ডপ কে ৫ হাজার টাকা করে প্রদান করা । 

চেক বিতরণ অনুষ্ঠানে এই সময় আরো উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউসার হোসেন, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাস, বান্দরবান জেলা পরিষদের সদস্য লক্ষ্মী পদ দাশ, পৌর কমিশনার সৌরভ দাস শেখর, পার্বত্য জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা জুরিমং মারমা সহ বিভিন্ন পূজা মণ্ডপ থেকে আগত উপস্থিত সকল সদস্য, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ । 

চেক বিতরণ অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী ধর্ম মত নির্বিশেষে সম্প্রীতির বান্দরবানে সকল ধর্মালম্বীদের শারদীয় শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন এবং প্রতিটি পূজা মণ্ডপে সুষ্ঠুভাবে যাতে পূজা উদযাপিত হয় সেজন্য সকলকে একসাথে মিলেমিশে কাজ করার আহ্বান জানান।