২:০২ এএম, ১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার | | ১৫ রবিউস সানি ১৪৪২




চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিল, গাঁজাসহ গ্রেপ্তার -২

১১ নভেম্বর ২০২০, ০৫:২২ পিএম |


মোঃআশরাফুল  ইসলাম, চাপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে জেলা গোয়েন্দা শাখা, ডিবি পুলিশের চলমান মাদকবিরোধী পৃথক অভিযানে ২ কেজি গাঁজা ও ১২০ বোতল ফেনসিডিলসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

গ্রেপ্তারকৃত আসামীরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার কুমিরজান এলাকার মো. মোস্তফার ছেলে  ফারুক (৩৯) ও শিবগঞ্জ উপজেলার লক্ষ্মীপুর বোগলাউড়ি এলাকার আব্দুর রহমানের ছেলে মো. মিনহাজ উদ্দিন (২২)। 

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোলাহাট উপজেলার শিশা এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি গাঁজাসহ ফারুককে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। 

এসআই অনুপ কুমার সরকার, এসআই মশিউর রহমানের নেতৃত্বে ১০ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ডিবি পুলিশের একটি দল অভিযান টি চালায়। 

একই দিন রাত সাড়ে ৯টার দিকে অপর আরেক অভিযানে শিবগঞ্জের লক্ষ্মীপুর বোগলাউড়ি এলাকায় অভিযান চালিয়ে ১২০ বোতল ফেনসিডিলসহ মিনহাজকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। 

এসআই আবু আব্দুল্লাহ জাহিদ পিপিএম এর নের্তৃত্বে এসআই আসগার আলী ও এসআই আরিফসহ সঙ্গীয় ফোর্স অভিযান টি চালায়। 

ডিবি পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামীরা বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।  এ দুটি ঘটনায় থানায় পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।