১:৫৬ পিএম, ২৬ জানুয়ারী ২০২১, মঙ্গলবার | | ১২ জমাদিউস সানি ১৪৪২




হেফাজতের যুগ্ম মহাসচিবকে ‘পাগল’ বললেন নিক্সন চৌধুরী

০১ ডিসেম্বর ২০২০, ১০:১৮ এএম |


এসএনএন২৪.কমঃ মাঠে নামলে রাস্তায় দাঁড়ানোর সুযোগ পাবেন না বলে বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতাকারী মামুনুল হককে সতর্ক করেছেন যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী। 

সোমবার (৩০ নভেম্বর) দুপুরে চট্টগ্রামে যুবলীগের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলমের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।  কোন দেশের টাকা খেয়ে মাঠে নেমেছেন তা জানা আছে বলেও মন্তব্য করেন নিক্সন চৌধুরী। 

তিনি বলেন, মামুনুল হক কাকে চ্যালেঞ্জ করে? শেখ হাসিনাকে? ওই বেটা কি পাগল? শেখ হাসিনা তো অনেক ওপরের বিষয়।  সারা বাংলাদেশের যুবলীগের সঙ্গে লড়াই করে দেখেন।  খেলা হবে।  যুবলীগকে মোকাবিলা করার এক মিনিটের ক্ষমতাও আপনার নাই। 

তিনি আরও বলেন, কোন দেশের টাকা খেয়ে হঠাৎ করে চাঙা হয়েছেন? দালালি ছেড়ে দেন।  এটা স্বাধীন বাংলাদেশ।  খেলা হবে।  আমাদের মাথা থেকে পা পর্যন্ত কলিজা।  যুবলীগ মাঠে নামলে এক সেকেন্ডও দাঁড়াতে পারবেন না। 

প্রসঙ্গত, গত ১৩ নভেম্বর ঢাকার গেণ্ডারিয়ার ধূপখোলার মাঠে ‘তৌহিদী জনতা ঐক্য পরিষদের’ ব্যানারে এক সমাবেশ থেকে মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের বিরোধিতা করা হয়। 

একই দিনে রাজধানীর বিএমএ অডিটোরিয়ামে বাংলাদেশ খেলাফত যুব মজলিস ঢাকা মহানগরীর উদ্যোগে শানে রিসালাত কনফারেন্সে বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব ও বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি মামুনুল হকও প্রকাশ্যে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের বিরোধিতা করেন। 

এছাড়া এক মাহফিলে হেফাজতে ইসলামের আমির জুনাইদ বাবুনগরী হুমকি দেন, যে কোনো দল ভাস্কর্য বসালে তা ‘টেনে হিঁচড়ে ফেলে দেওয়া’ হবে। 

হেফাজতের হুমকির মুখে পাল্টা সরকারদলীয় ছাত্রসংগঠন ছাত্রলীগ ও সহযোগী সংগঠন যুবলীগসহ  বিভিন্ন রাজনৈতিক সংগঠন মৌলবাদীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি তুলেছে।