১:৪৪ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার | | ৯ সফর ১৪৪৩




ইবি প্রেস ক্লাবের নতুন কমিটিকে ইবি ছাত্র মৈত্রীর শুভেচ্ছা

০৯ ডিসেম্বর ২০২০, ১২:৩৩ পিএম |


ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের ২০২০-২১ কার্যনির্বাহী পরিষদের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ছাত্র মৈত্রী, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা। 

এক যৌথ বিবৃতিতে অভিনন্দন জানিয়েছে সংগঠনটির সভাপতি আব্দুর রউফ এবং সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু। 

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ‘ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব’ দীর্ঘ তিন দশক ধরে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের এক অনন্য নজির সৃষ্টি করেছে।  যা বিশ্ববিদ্যালয়কে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সুপরিচিত করতে সহায়ক ভূমিকা পালন করেছে।  মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে প্রগতিশীলতা চর্চায় বিশ্ববিদ্যালয়কে উর্বর ভূমিতে পরিণত করতে নিরলস চেষ্টা করে যাচ্ছেন প্রেস ক্লাবের কর্মীরা। 

নেতৃবৃন্দ আরো বলেন, ইবি প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ নিরপেক্ষ সংবাদ পরিবেশনের মাধ্যমে সংগঠনটির সুনাম অব্যাহত রাখবে বলে আমরা আশা করি। 

উল্লেখ্য (৭ ডিসেম্বর) সদস্যদের প্রত্যক্ষ ভোটে দৈনিক যুগান্তরের ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সরকার মাসুম সভাপতি এবং বাংলানিউজটোয়েন্টিফোর.কমের ইবি করেসপন্ডেন্ট তারিকুল ইসলাম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।  ১২ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি এ আর রাশেদ (প্রতিদিনের সংবাদের প্রতিনিধি), যুগ্ম সাধারণ সম্পাদক রুমি নোমান (বাংলাট্রিবিউনের প্রতিনিধি), দপ্তর সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু (দৈনিক সমকালের প্রতিনিধি), কোষাধ্যক্ষ আহসান নাঈম (বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি)। 
এছাড়া প্রচার, প্রকাশনা ও সাহিত্য সম্পাদক আবু হুরায়রা (দ্য ইন্ডিপেন্ডেন্টের প্রতিনিধি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রায়হান মাহবুব (জাগোনিউজ২৪.কমের প্রতিনিধি), কার্যনিবার্হী সদস্য ফেরদাউসুর রহমান সোহাগ (দৈনিক সংবাদের), শাহাদাত তিমির (কালের কণ্ঠের), মুনজুরুল ইসলাম নাহিদ (দৈনিক সমাচারের প্রতিনিধি) এবং আদিল সরকার (দৈনিক সময়ের আলোর প্রতিনিধি) মনোনীত হয়েছেন।