৮:০৭ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার | | ১৩ রজব ১৪৪২




দাশপাড়া অখিল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নির্মিত শহীদ মিনার উদ্বোধনে রাউজানের সাংসদ

২৩ ফেব্রুয়ারি ২০২১, ১১:০২ এএম |


রাউজান প্রতিনিধিঃ একুশে ফেব্রুয়ারী রাউজান দাশ পাড়া অখিল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নব-নিমিত শহীদ মিনার উদ্বোধন করলেন সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী। 

রাউজান উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি স্বপন দাশ গুপ্ত জানান, প্রায় ৫ লাখ টাকা ব্যয়ে শহীদ মিনার ও বিদ্যালয়ের পানি নিস্কাসনের নালা নির্মাণ করা হয়। 

সাংসদ শহীদ মিলার উদ্বোধন করে ভাষা শহীদের প্রতি পুস্পমাল্য অর্পণ করছেন।  এছাড়া রাউজানে যথাযোগ্য মর্যাদায় প্রভাত ফেরী, আলোচনা সভা, মহান ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনসহ নানান কর্মসূচীর মাধ্যমে পালিত হয়েছে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। 

২১ ফেব্রুয়ারী সকাল ৭ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে  উপজেলা কেন্দ্রীয় মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করে মহান ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেন করেন স্থানীয় সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী। 

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল,  উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অতীশ দর্শী চাকমা ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হারুন প্রমুখ। 

এর পূর্বে উপজেলা আয়োজনে প্রভাত ফেরীতে অংশ নেন সাংসদসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।  পরে সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পৃথকভাবে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন। 


keya