১২:১০ এএম, ১২ এপ্রিল ২০২১, সোমবার | | ২৯ শা'বান ১৪৪২




রাউজান পৌরসভা ৪নং ওয়ার্ডে আগুনে পুড়ে যাওয়া স্বপন সরকার প্রধানমন্ত্রী উপহার পাকা বাড়ী পাচ্ছেন

২৪ ফেব্রুয়ারি ২০২১, ১০:৫৩ এএম |


প্রদীপ শীল, রাউজানঃ রাউজান পৌরসভা ৪নং ওয়ার্ডে নিরঞ্জন সরকার বাড়ীর আগুনে পুড়ে যাওয়া স্বপন সরকার প্রধানমন্ত্রী উপহার সরূপ পাকা বাড়ী পাচ্ছেন। 

২১ ফেব্রুয়ারী দিনের বেলায় শর্ট সার্কিট থেকে আগুন লেগে সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়।  এসময় প্যারালাইজ আক্রান্ত স্বপন সরকার ঘরের ভিতর আগুনে আটকা পড়ে।  তখন তার স্ত্রী স্মৃতি সরকার করোনার টিকা দিতে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছিলেন। 

বাড়ীর কয়েকজন মহিলা শরীর অবশ স্বপন সরকারকে আগুন থেকে উদ্বার করে।  আগুনে সর্বশ হারা পরিবার খোলা আকাশে থাকা ছাড়া কোন বিকল্প জায়গা ছিল না।  এমন হৃদয় বিদারক অবস্থার সংবাদ পেয়ে রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন। 

নির্বাহী কর্মকর্তা সাংসদের পরামর্শ ক্রমে প্রধানমন্ত্রী উপহার পাকা বাড়ী নির্মাণ করে দেওয়ার ব্যবস্থা করেন।  অসহায় শরীর অবশ স্বপন সরকারের ঘরে আগুন লাগার সংবাদ পেয়ে পরিবারটির পাশে দাঁড়িয়েছেন রাউজান পৌরসভার নব নির্বাচিত মেয়র জমির উদ্দিন পারভেজ।  তিনি নগদ বিশ হাজার টাকা প্রদান করেন।  একই সাথে স্থানীয় কাউন্সিলর শওকত হাসান চাউল প্রদান করেন পরিবারটিকে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ জানান সাংসদের পরামর্শ ক্রমে প্রধানমন্ত্রী উপহার পাকা বাড়ী নির্মাণ করে দেওয়ার হবে অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া বাড়ী।  সরকারের সিন্ধান্ত একজন মানুষও গৃহহীন  থাকবে।