৪:৩০ এএম, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার | | ২০ সফর ১৪৪৩




রিমান্ড নামঞ্জুর, রোমানাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

১৩ মার্চ ২০২১, ০১:০৯ পিএম |


এসএনএন২৪.কমঃ প্রতারণা মামলায় গ্রেপ্তার হওয়া মডেল ও অভিনেত্রী রোমানা স্বর্ণা (৪০), তার মা ও ছেলেকে আদালতে হাজির করেছে পুলিশ। 

শুক্রবার দুপুর সোয়া ২টায় তাদের ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। 
মামলার অপর আসামিরা হলেন, স্বর্ণার মা আশরাফি ইসলাম শেইলি (৬০) ও ছেলে আন্নাফি (২০)। 

আসামিদের আদালতে হাজির করার পর পুলিশ তাদের বিরুদ্ধে পাঁচদিনের রিমান্ডের আবেদন করে।  রিমান্ডের বিষয়ে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তারের আদালতে দুপুর তিনটার পর শুনানি হবে।  মামলার অপর আসামিরা হলেন, স্বর্ণার মা আশরাফি ইসলাম শেইলি (৬০) ও ছেলে আন্নাফি (২০)।  তিনটার পর আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক রিমান্ড নামঞ্জুর করে জেলগেটে একদিনের জিজ্ঞাসাবাদের আদেশ দেন। 

বর্তমানে তারা আদালতের হাজতখানায় রয়েছেন।  আদালতের হাজতখানা দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।  

 বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়া এলাকা থেকে মা, ছেলেসহ স্বর্ণাকে গ্রেপ্তার করে পুলিশ।  রাতে সংবাদ সম্মেলন করে গ্রেপ্তার বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) হারুন অর রশিদ। 

হারুন অর রশিদ বলেন, 'ভুক্তভোগী জুয়েল যখন বিদেশ থেকে আসলো, তখন সে তার স্ত্রী মডেল, অভিনয় করে।  তার বাড়িতে গেল।  সেসময় এই প্রতারকচক্র করলো কি, তাকে আরো প্রতারণা করার জন্য উলঙ্গ করে ছবি তুললো।  এরপর তাকে বললো তুমি যদি আরো টাকা না দাও তাহলে এই ছবি ফেসবুক ও ইন্টারনেটে ছেড়ে দিব।  সেই ভয়ে ভুক্তভোগী আরো কিছু টাকা দিলেন। 

তিনি আরও বলেন, স্বর্ণার সঙ্গে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় ওই সৌদি প্রবাসীর।  এরপর বিভিন্ন সময় হোয়াটসঅ্যাপ-ম্যাসেঞ্জারে তারা যোগাযোগ করতেন। 

আরও পড়ুন: আপত্তিকর অবস্থায় ফেলে টাকা হাতিয়ে নিতেন রোমানা স্বর্ণা!