৪:৪০ এএম, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার | | ২০ সফর ১৪৪৩




বিশ্বের সেরা মার্শাল আর্টিস্টদের দলে বিদ্যুৎ

৩০ মে ২০২১, ১১:৩০ এএম |


এসএনএন২৪.কম:নায়ক কিংবা ভিলেন, দুই ধরনের চরিত্রেই যেন অপ্রতিরোধ্য বলিউড তারকা বিদ্যুৎ জামওয়াল।  পর্দায় তার চোখ ধাঁধানো অ্যাকশন সবার নজর কেড়ে নেয় মুহূর্তেই। 

সুঠামদেহের অধিকারী এই জনপ্রিয় অভিনেতা এবার উঠে এলেন বিশ্বের সেরা মার্শাল আর্টিস্ট তালিকায়।  গুগলে সার্চ করলেই চলে আসছে বিদ্যুৎ জামওয়ালের নাম।  আর এমনটি দেখতে পেয়ে আনন্দে ভাসছে এই অ্যাকশন হিরোর ভক্তকুল। 

ফেসবুকে গুগল পেজের একটি স্ক্রিনশট শেয়ার করেছেন বিদ্যুৎ।  এতে জনপ্রিয় মার্শাল আর্টিস্ট জেট লি, জনি ত্রি গুয়েন, স্টিভেন সেগাল, ডনি ইয়েন, টোনি জাসহ বেশকিছু নামের পাশে রয়েছে অভিনেতার নাম।  এর ক্যাপশনে বিদ্যুৎ লেখেন, ‘দেশের ছেলে’। 

তিন বছর বয়স থেকে কালারিপায়াত্তুর (মার্শাল আর্টের একটি ধরন) প্রশিক্ষণ নিয়েছেন বিদ্যুৎ।  তিনি নিয়মিতই করেন অনুশীলন।  যার ঝলক দেখা যায় পর্দায়।  

বিদ্যুৎ আগেই ব্যাখ্যা করেছিলেন, তিনি স্বপ্ন দেখেন একদিন মানুষ ভারতীয় সিনেমাতে কলারিপায়াত্তু সম্পর্কে কথা বলবেন।  এটি আসল ভারতীয় মার্শাল আর্ট।  

বর্তমানে বলিউডে বেশি ব্যস্ত হলেও বিদ্যুৎ জামওয়ালের শুরুটা দক্ষিনী সিনেমা দিয়ে।  ২০১১ সালে তেলেগু সিনেমা ‘শক্তি’ দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার।  তবে একই বছর বলিউডেও পা রাখেন ‘ফোর্স’র মাধ্যমে।  এরপর ‘কমান্ডো’, ‘জঙ্গলি’ ও ‘খুদা হাফিজ’র মতো আলোচিত সিনেমা উপহার দিয়েছেন তিনি।