২:২৮ এএম, ১০ আগস্ট ২০২২, বুধবার | | ১২ মুহররম ১৪৪৪




মোটরসাইকেল চোর চক্রের ৮ সদস্য গ্রেফতার ,৫ মোটরসাইকেল উদ্ধার

১০ ফেব্রুয়ারি ২০২২, ১২:১৫ পিএম |


নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে মোটরসাইকেল চোর চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করল নগর গোয়েন্দা পুলিশের উত্তর বিভাগ।  বুধবার থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত টানা অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।  এ সময় তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।  বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃতদের নিয়ে ডিবি উত্তর কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।  এতে ডিবি উত্তর কার্যালয়ের উপ পুলিশ কমিশনার মুহাম্মদ আলী হোসেন এ সম্পর্কে তথ্য দেন।  এ সময় গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) মো. কামরুল হাসান ও সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মো. দেলোয়ার হোসেন, পুলিশ পরিদর্শক মো. মোক্তার হোসেন ও পুলিশ পরিদর্শক মো. আনিসুর রহমান এ সময় উপস্থিত ছিলেন। 


গ্রেফতারকৃতরা হলো- মো. মুন্না (২১), মো. ফয়সাল (২২), মোহাম্মদ শাহাদাৎ হোসেন (২২), মো. শহিদুল ইসলাম ওরফে শহিদ (২১), মো. সোহেল ওরফে ইকবাল (২০), মো. মিজান (২৩), মোবারক হোসেন (২৪) ও আবদুর রহমান নোবেল (২৫)। 


পুলিশ জানায়, গ্রেফতার শহিদুল ইসলাম শহিদ , সোহেল ও মুন্নাকে জিজ্ঞাসাবাদে জানায়- তারা অপর ব্যক্তিদের সহযোগীতায় নগরীসহ বিভিন্ন জেলা শহর থেকে মোটরসাইকেল চুরি করে।  পরবর্তীতে গ্রেফতার মুন্না ও তার সহযোগীদের সাহায্যে চোরাই মোটরসাইকেলের নাম্বার প্লেট পরিবর্তন করে প্রেসসহ বিভিন্ন স্টিকার লাগিয়ে বিক্রি করার জন্য এক স্থান থেকে অন্য স্থানে নিয়ে যায়। 


keya