৮:২৫ পিএম, ১৬ মে ২০২২, সোমবার | | ১৪ শাওয়াল ১৪৪৩




যুবলীগ নেতা মোঃ শিবলী সাদিকের সার্বিক আয়োজনে ঈদ উপহার সামগ্রী বিতরণ

৩০ এপ্রিল ২০২২, ০৯:৪৭ এএম |


নিজস্ব প্রতিবেদক:

এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদ ও ছালেহ জহুর ফাউন্ডেশন এর পক্ষে থেকে দুস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী  বিতরণ করা হয়।  নগরীর ৭নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ নেতা মোঃ শিবলী সাদিকের সার্বিক আয়োজন ও সভাপতিত্বে  বায়েজিদ থানা ছাত্রলীগের আহবায়ক সদস্য তন্ময় তপুর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চোধুরী নওফেল। 

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে ছিলেন  মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম । 

এতে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ছালেহ জহুর ফাউন্ডেশনের চেয়ারম্যান সোহেল মাহমুদ, সদস্য সচিব শাকিল মাহমুদ।  আয়োজনে ৭নং ওয়ার্ডের ৩শতাধিক পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী উপহার হিসেবে বিতরণ করা হয়। 

নগরীর অতুরারডিপোস্থ আবুল হাসেম সওদাগরের বাড়িতে এই আয়োজন করা হয়।  এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক আবু সাঈদ সুমন, ইসলামিয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক নওশাদ আলম মুন্না, যুবলীগ নেতা সোহেল ইমরান,‘মোঃ হাফিজ, মোঃ শাহেদ, মোঃ জনি,মোঃ নিয়াজ,মোঃ সুমন,মোঃ আলী ও পাচঁলাইশ থানা ছাত্রলীগের প্রচার সম্পাদক জহিরুল ইসলাম,বায়েজিদ থানা ছাত্রলীগ নেতা অন্তর, জিসান ও প্রমুখ। 

প্রধান অতিধির বক্তব্য শিক্ষা উপমন্ত্রী নওফেল বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশেই বিভিন্ন এলাকার বিভিন্ন রাজনৈতিক নেতা বৃন্দরা দুস্থদের মাঝে এই ঈদ উপহার পৌঁছে দিচ্ছেন। 


keya