১০:৩০ পিএম, ৫ জুলাই ২০২২, মঙ্গলবার | | ৫ জ্বিলহজ্জ ১৪৪৩




নৌকা নিয়ে বানভাসি মানুষের পাশে মেয়র জমির উদ্দিন পারভেজ

২২ জুন ২০২২, ০৫:৪৮ পিএম |


রাউজান প্রতিনিধিঃ রাউজানে টানা বৃষ্টি ও পাহাড়ী ঢলে বন্যা পরিস্থিতি অবনতি হওয়া এলাকা পরিদর্শন করেছেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ। 

গতকাল ২১জুন মঙ্গলবার সকালে একটি নৌকা নিয়ে পৌরসভার ৬নং ওয়ার্ড ছিটিয়াপাড়া, ৫নং ওয়ার্ডের দায়েরঘাট ও ৪নং ওয়ার্ডের কাজীপাড়া এলাকা পরিদর্শন করেন।  এসময় মেয়র ক্ষতিগ্রস্ত পরিবারের সাথে কথা বলেন এবং আর্থিক সহযোগিতা করেন। 

এছাড়া তিনি ত্রাণ সামগ্রী বিতরণ করেন।  পরিদর্শন কালে মেয়রের সাথে ছিলেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুণ, পৌরসভা যুবলীগের যুগ্ম সম্পাদক আবু ছালেক, যুবলীগ নেতা সাবের হোসেন, সবুজ দে ভানু, ছাত্রলীগ নেতা জিল্লুর রহমান মাসুদ, নাছির উদ্দিন প্রমূখ। 

পরে মেয়র জমির উদ্দিন পারভেজ সাংবাদিকদের বলেন, বানভাসি মানুষের পাশে থেকে সব ধরণে সহযোগিতা করা হচ্ছে।  কর্ণফুলী ও হালদা নদীর পানি বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হওয়ায় রাউজানের নি¤œঞ্চালে এখনো পানি কমছেনা।  তাই পৌর এলাকার কিছু কিছু জায়গায় এখনো পানি নামেনি।  তিনি বলেন, পৌর এলাকার বেশ কয়েকটি সড়কের ক্ষয়ক্ষতি হয়েছে।  পানি নেমে গেলে সড়ক গুলো দ্রুত মেরামত করা হবে।  প্রকৃতিক দূর্যোগে যারা ক্ষতি সম্মূখিন হয়েছে তাদের পৌরসভার পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হচ্ছে।  


keya