৩:০৮ পিএম, ১৯ আগস্ট ২০২২, শুক্রবার | | ২১ মুহররম ১৪৪৪




পাসপোর্ট ফেরত চেয়ে আদালতে শাহরুখপুত্র আরিয়ান

০২ জুলাই ২০২২, ০২:০২ পিএম |


এসএনএন২৪.কমঃ মাদককাণ্ডে ভারতের নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কাছ থেকে বেকসুর খালাস পেলেও শাহরুখপুত্র আরিয়ান খানের পাসপোর্ট এখনও বাজেয়াপ্ত রয়েছে। 

এবার সেই পাসপোর্ট ফিরে পেতে আদালতে আবেদন করেছেন আরিয়ান।  আদালতও বিষয়টিকে খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন।  এ নিয়ে আগামী ১৩ জুলাই শুনানি হবে। 

বৃহস্পতিবার (৩০ জুন) পাসপোর্ট ফেরত পেতে বিশেষ আদালতে আবেদন করেন আরিয়ান।  আদালতকে তিনি জানান, দেশের বাইরে যাওয়ার জন্য তার পাসপোর্ট দরকার।  আর সেজন্য ছাড়পত্র হিসেবে তাকে যেন সেটি ফিরিয়ে দেওয়া হয়। 

গত বছরের ৩ অক্টোবর মাদককাণ্ডে জড়িয়ে পড়েন শাহরুখপুত্র আরিয়ান খান।  ওই ঘটনায় প্রায় ২৬ দিন তাকে জেলেও থাকতে হয়।  ছেলের এই অবস্থায় ভেঙে পড়েছিলেন শাহরুখ খান।  সব শুটিং বাতিল করে ছেলের জামিন নিতে শত চেষ্টা করেন শাহরুখ।  শেষমেশ আরিয়ান জামিন পান।  এরপর আইপিলের নিলামে আরিয়ানকে দেখা যাওয়ায় স্বস্তি পান শাহরুখের অনুরাগীরা। 

জানা গেছে, বাবার মতো অভিনয়ে নয়, বরং সিনেমা পরিচালনা করতে চান আরিয়ান খান।  শাহরুখও ছেলের এই ইচ্ছাকে সমর্থন জানিয়েছেন। 

সম্প্রতি গুঞ্জন ওঠে, আমাজন প্রাইমের জন্য নাকি একটি সিরিজ তৈরি করছেন আরিয়ান।  তবে আমাজনের পক্ষ থেকে এই দাবি একেবারেই নাকচ করে দেওয়া হয়েছে। 


keya