৯:৪৩ এএম, ২৬ সেপ্টেম্বর ২০২২, সোমবার | | ২৯ সফর ১৪৪৪




মাইজভান্ডারের হক মঞ্জিলে হাজার হাজার মানুষের নারী পুরুষের বায়াত গ্রহণ

৩০ জুলাই ২০২২, ০৩:৫২ পিএম |


প্রদীপ শীল, রাউজান:  মাইজভান্ডার দরবার শরীফের গাউসিয়া হক মঞ্জিলের শাজ্জাদানশীল রাহেবারে আলম সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী হাতে দেশের বিভিন্ন এলাকা আগত হাজার হাজার মুসলিম নারী পুরুষ বায়াত গ্রহণ করেছেন। 

গতকাল ২৯ জুলাই শুক্রবার সকাল দশটায় গাউসিয়া হক মঞ্জিলে দেশের বিভিন্ন এলাকা থেকে আসা হাজার নারী পুরুষকে বায়াত করান। 

পরে দেশ ও জাতির কল্যান কামনা করে মোনাজাত করেন রাহেবারে আলম সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভা-ারী।  দেশের বিভিন্ন এলাকা থেকে আগত পুরুষদের বাইরে হক মঞ্জিলের মাঠে ও নারীদের হক মঞ্জিলের ভেতর বসিয়ে সকাল দশটার সময় পৃথক পৃথক ভাবে বায়াত করানো হয়। 

বায়াত গ্রহন শেষে মাইজভান্ডার দারবার কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামোজের সময়ে মসজিদের চারতলা ভবন পূর্ণ হয়ে মসজিদের সামনে রাস্তায়, মসজিদের পুর্ব দিকে হক মঞ্জিলের মাঠ, শান্তিকুঞ্জ ভবন মাঠ ও মাঠের বাইরে পুকুরের ঘাটে, দাঁড়িয়ে মুসল্লিরা জুমার নামাজ আদায় করতে হয়। 

জুমার নামাজ শেষে বিশ্ব অলি শাহান শাহ জিয়াউল হক মাইজভান্ডারী রওজা শরীফ জেয়ারত শেষে আগত হাজার হাজার আশেক ভক্ত মুরিদানের কল্যানে দেশ ও জাতির কল্যান কামনা করে মোনাজাত করেন রাহেবারে আলম সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী প্রকাশ মাওলা হুজুর। 

 পরে পুর্ব বাড়ীর ভবনের পাঁচতলা, চারতলা, ও ২য় তলা নিচের বসিয়ে তবরুক খাওয়ার ব্যবস্থা করেন মাইজভা-ারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদ ও বিভিন্ন শাখা কমিটির নেতৃবৃন্দ। 


keya