২:০৫ পিএম, ১৯ আগস্ট ২০২২, শুক্রবার | | ২১ মুহররম ১৪৪৪




আত্মরক্ষার্থে বন্দুক রাখার লাইসেন্স পেলেন সালমান খান

০১ আগস্ট ২০২২, ০২:০৩ পিএম |


এসএনএন২৪.কমঃ হত্যার হুমকির পর নিরাপত্তাহীনতায় ভুগছিলেন বলিউড সুপারস্টার সালমান খান।  তাই নিজের কাছে বন্দুক রাখার জন্য অনুমতি চেয়ে আবেদন করেছিলেন তিনি। 

অবশেষে আত্মরক্ষার্থে বন্দুক রাখার অনুমতি পেয়েছেন ‘ভাইজান’।  মুম্বাই পুলিশ আবেদন মঞ্জুর করে তাকে ‘আর্মস লাইসেন্স’ দিয়েছে।   

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, জুলাই মাসের শেষের দিকে মুম্বাই পুলিশ সদর দফতরে যান সালমান খান।  তিনি নিজের ও তার পরিবারের সুরক্ষার জন্য একটি বন্দুক রাখতে চেয়ে আবেদন করেন।  একই সঙ্গে ফিজিক্যাল ভেরিফিকেশন করান।  সেই পরিপ্রেক্ষিতেই ‘আর্মস লাইসেন্স’ পেলেন এই অভিনেতার। 

এদিকে গুঞ্জন রটেছে, নিজের নিরাপত্তার জন্য বুলেটপ্রুফ টয়োটা ল্যান্ড ক্রুজার কিনেছেন সালমান।  এই গাড়িতে সম্প্রতি অভিনেতাকে মুম্বাইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে যেতে দেখা গেছে।   

গত ২৯ মে পাঞ্জাবের মানসার কাছে ২৮ বছরের গায়ক সিধু মুসেওয়ালাকে গুলি করে হত্যা করা হয়।  এর কয়েকদিন পর জুন মাসে সালমান এবং তার বাবা সেলিম খান প্রাণনাশের হুমকি পান।  জানা যায়, এই ঘটনার নেপথ্যে রয়েছে গায়ক সিধু মুসেওয়ালার খুনের মামলার অন্যতম আসামী লরেন্স বিষ্ণোই। 

মেরে ফেলার হুমকির পরই মুম্বাই পুলিশ সালমানের নিরাপত্তা বাড়িয়ে দেয়।  তবে এতেও স্বস্তি পাচ্ছিলেন না এই তারকা, তাই নিজের নিরাপত্তার ব্যবস্থা নিজেই করলেন সালমান খান। 


keya