২:৪৪ পিএম, ১৯ আগস্ট ২০২২, শুক্রবার | | ২১ মুহররম ১৪৪৪




চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের নতুন কমিটিতে রাউজানের ২৮জন নেতাকর্মী

০২ আগস্ট ২০২২, ০৬:২৪ পিএম |


প্রদীপ শীল, রাউজানঃ সদ্য ঘোষিত বাংলাদেশ ছাত্রলীগের চট্টগ্রাম উত্তর জেলা কমিটির গুরুত্বপূর্ণ পদে স্থান পেয়েছেন রাউজান উপজেলার ২৮জন নেতাকর্মী। 

রাউজানে যারা স্থান পেয়েছেন যথাযথ মূল্যায়ণ হয়েছে বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষক ও ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দরা। 

তারা মনে করছেন এবার যারা নতুন কমিটিতে স্থান পেয়েছেন তারা দীর্ঘদিন ধরে রাউজান উপজেলা, ইউনিয়ন ও পৌরসভা ছাত্রলীগের সঙ্গে সরাসরি জড়িত। 

রাউজান থেকে যারা নতুন কমিটিতে স্থান পেয়েছেন তাদের মধ্যে কারো বিরুদ্ধে কোনো ধরনের অভিযোগ পাওয়া যায়নি।  চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের নতুন কমিটিতে গুরুত্বপূর্ণ পদে আসাদের মধ্যে সহ-সভাপতি পদে অনুপ চক্রবর্তী, মো. আসিফ, মো. সালাউদ্দিন, ফয়সাল মাহমুদ, এস.এম জাবেদ, অসিক দত্ত, মো. মোরশেদুল আলম, লিপটন দেবনাথ। 

এছাড়া যুগ্ম সম্পাদক পদে সাফায়েত মামুন খাঁন, সহ-সম্পাদক বেলাল হোসেন সিফাত, সহ-সম্পাদক মামুন ওয়াহিদ ও তাজিন মাবুদ ইমন, মো. আরাফাত  সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন চৌধুরী, নাঈম উদ্দিন চৌধুরী, উপ-অর্থ সম্পাদক রুবেল বৈদ্য, উপ-মানব সম্পাদক শরীফুল হক মুন্না, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জিয়া উদ্দিন বাবলু, উপ-সমাজ সেবা সম্পাদক ইমরান হোসেন জীবন,  তথ্য ও প্রকাশনা সম্পাদক অনিক ভট্টচার্য্য, উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অভি রায় ও রবিউল এবং সাফায়েত হোসেন তৌহিদ, উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক মুনতাসির উদ্দিন চৌধুরী।  এছাড়া সদস্য পদে স্থান পেয়েছেন তসলিম উদ্দিন রিংকু, হাবিদুল ইসলাম শিমুল, হাবিবুর রহমান শিমুল, জয় চৌধুরী।  উত্তর জেলা ছাত্রলীগের নতুন কমিটিতে রাউজানের ২৭ নেতাকর্মীর স্থান পাওয়া প্রসঙ্গে উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও রাউজান উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ বলেন, দেশের ইতিহাস ঐতিহ্যের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম উত্তর জেলা শাখার নতুন কমিটি সময়ের একঝাঁক মেধাবী ছাত্রদের নিয়ে গঠিত।  তিনি নব-গঠিত নেতৃবৃন্দদের অভিনন্দন জানিয়ে বলেন, রাউজান থেকে পরিচ্ছন্ন নেতাকর্মীরা জেলা কমিটিতে স্থান পেয়েছে।  আগামীতে যোগ্য নেতৃত্ব দিয়ে জেলা কমিটিতে সভাপতি সাধারণ সম্পাদকের মতো গুরুত্বপূর্ণ পদে রাউজান ছাত্রলীগ স্থান করে নেবে। 


keya