৬:২৪ এএম, ৮ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার | | ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪




মানবতার সেবাই বান্দরবানের দুর্গম এলাকায় বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছে বান্দরবান জোন

২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৮ পিএম |


বান্দরবান প্রতিনিধি: 

কনটেন্ট ব্যুরো বান্দরবান: পার্বত্য বান্দরবান জেলার দুর্গম এলাকায় মানবতার সেবাই গরীব দুঃখী অসহায় মানুষের কল্যাণে বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছে বান্দরবান জোন। 

আজ ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের থোয়াইংগ্যাপাড়া এলাকায়  দ্বিতীয় দিনে সুস্বাস্থ্যই সুখের মূল প্রতিপাদ্যকে সামনে রেখে 'শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন' এ ভাবধারাকে ত্বরান্বিত করার লক্ষ্যে এই মেডিকেল ক্যাম্পেইনের আয়োজন করা হয়।  

বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মাহমুদুল হাসান পিএসসি এর মানবিক ও দূরদর্শি নেতৃত্বের ফলশ্রুতিতে এই মেডিকেল ক্যাম্পেইনের আয়োজন করা হয়। 

বান্দরবান সেনা জোনের রেজিমেন্টাল মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন মোঃ আসাদুল ইসলাম এর নেতৃত্বে এ ক্যাম্পেইনের আয়োজন করা হয়।  এ সময় আরো উপস্থিত ছিলেন বান্দরবান জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন মিসবাহুল ইসলাম ফুয়াদ উপস্থিত ছিলেন। 

এই ক্যাম্পেইনে চক্ষু,নাক,কান,গলা,নারী-শিশু সহ বিভিন্ন জটিল ও কঠিন রোগ সংক্রান্ত  বিভিন্ন সমস্যার জন্য প্রায় দুই শতাধিক সাধারণ মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়। 

দুই দিনব্যাপী এই ক্যাম্পেইন এর দ্বিতীয় দিনে থোয়াইংগ্যাপাড়া এলাকায় সাধারণ মানুষদের মাঝে বিনামূল্যের চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। 

 বর্তমানের ন্যায় ভবিষ্যতেও এরুপ জনহিতকার কার্যক্রম চলমান থাকবে বলেও প্রতিশ্রুতি দেন। 


keya