১:৩৬ এএম, ১৪ জুন ২০২১, সোমবার | | ৪ জ্বিলকদ ১৪৪২




প্রধানমন্ত্রী ও রাউজানের সাংসদের জন্য নামাজ পড়ে দোয়া করবেনঃ চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী

০৯ মে ২০২১, ১০:১০ এএম |


প্রদীপ শীল, রাউজানঃ রাউজানে চিকদাইরে প্রধানমন্ত্রীর উপহারের টাকা ও ভিজিটির চাউল বিতরণ করা হয়েছে। 

৮ মে শনিবার দুপুরে ইউনিয়ন পরিষদ মাঠে ১'শ জনকে ৪ শত ৫০ টাকা ও ১'শ জনকে ভিজিটির চাউল বিতরণ করেন চিকদাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবদুল কুদ্দুস, ইউনিয়ন পরিষদের সচিব মফিজুর রহমান, উপজেলা যুবলীগের সহ সসম্পাদক জাহেদুল আলম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কাজী মাসুদ রানা, সেন্ট্রাল বয়েজ অফ রাউজানের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নোমান বিন আজিজি সহ অারো অনেকেই।  চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী বলেন,মাননীয় প্রধানমন্ত্রী ও রাউজানে সাংসদ মানুষের সুখ-দুঃখের সাথী হয়ে কাজ করেন।  করোনাভাইরাস প্রতিরোধে লকডাউনে সরকার কর্মহীন মানুষকে খাদ্য সামগ্রী থেকে শুরু করে নগদ অর্থ দিয়ে যাচ্ছেন। 

এছাড়া রাউজানের সাংসদের পুত্র তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরী গত লকডাউনে রাউজানে এক লাখ মানুষকে খাদ্য সামগ্রী দিয়েছেন।  এছাড়া তিনি পুরো চট্টগ্রামে এক মাস ডাক্তার নার্সদের খাওয়া দিয়ে সারা দেশে মানবতার পরিচয় দিয়েছেন।  আওয়ামীলীগ কাজ করে মানুষের জন্য। 

আমরা সবসময় জনগনের পক্ষে।  তিনি চিকদাইর বাসীর জন্য রাউজানের সাংসদ ও ফারাজ করিম চৌধুরী উন্নয়নের রোল মডেল উল্লেখ করে বলেন, চিকদাইরের বড় দুইটি সড়কের কাজ অচিরেই শুরু হবে। 

এই দুইটি সড়কের জন্য সাংসদ বরাদ্দ দিয়েছেন।  অন্যান্য ছোট বড় সড়কের উন্নয়ন কাজ শেষ হয়েছে। 

আপনারা প্রধানমন্ত্রী ও সাংসদের জন্য নামাজ পড়ে দোয়া করবেন।  তারা সুস্থ থাকলে দেশের অনেক উন্নয়ন করবেন।