১:১৩ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, শনিবার | | ১৪ শা'বান ১৪৪৫




নিপবন শিশু বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৩:৫২ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় নিপবন শিশু বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ১৮ ফেরুয়ারি ২০১৯ সকাল ১০ টায় স্কুল মাঠে অনুষ্ঠিত হয়।  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার।  

উপ-উপাচার্য তাঁর ভাষণে উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, শিশুরাই দেশ-জাতির ভবিষ্যৎ কর্ণধার।  তাদেরকে উপযুক্ত মানুষ হিসেবে গড়ে তোলার এখনই উপযুক্ত সময়।  আমাদের শিশুদের আলোকিত মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে শিক্ষার পাশাপাশি ক্রীড়া, শরীর চর্চাসহ সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃক্তার মাধ্যমে তাদের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটাতে হবে।  উপ-উপাচার্য আরও বলেন, শিশুদের জন্য ক্রীড়া ও খেলাধুলা একটি অন্যতম অনুষঙ্গ। 

শরীর ভালো থাকলে মনও ভালো থাকে।  তাই শিশুদের নিয়মিত ক্রীড়া ও খেলাধুলায় আগ্রহী তোলার জন্য আমাদের সম্মানিত শিক্ষক ও অভিভাবকদের আরও দায়িত্ববান হতে হবে।  উপ-উপাচার্য ক্রীড়া প্রতিযোগিতার সার্বিক সাফল্য কামনা করেন।  

জাতীয় সংগীতের সুর ও মুর্ছনায় জাতীয় পতাকা উত্তোলন করেন চবি মাননীয় উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার।  স্কুলের প্রধান শিক্ষিকা জনাব আনোয়ারা বেগমের সভাপতিত্বে এবং শিক্ষিকা জনাব শারমীন আরার পরিচালনায় ক্রীড়াবিদদের শপথ বাক্য পাঠ করান স্কুলের শিক্ষিকা জনাব নুসরাত সীমা।  ক্রীড়া প্রতিযোগিতায় উক্ত স্কুলের শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকবৃন্দ এবং বিপুল সংখ্যক ক্রীড়ামোদী দর্শক উপস্থিত ছিলেন। 


keya