১০:৩৭ পিএম, ২৩ জুলাই ২০২১, শুক্রবার | | ১৩ জ্বিলহজ্জ ১৪৪২




রাউজানের কদলপুরে প্রবাসীর ঘরে ডাকাতিঃ স্বার্ণালংকার ও নগদ টাকা লুট

১৩ জুন ২০২১, ১০:৫৪ এএম |


প্রদীপ শীল, রাউজানঃ চট্টগ্রামের রাউজানে প্রবাসীর ঘরে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। 

১২ জুন শনিবার ভোররাতে উপজেলার কদলপুর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের মধ্যম কদলপুরে এই ঘটনা ঘটে। 

জানা যায়, শনিবার ভোর রাতে মধ্যম কদলপুরের প্রয়াত হাজী আবদুল মন্নান সওদাগরের নতুন বাড়ির হাজী ম্যানসনে এই ঘটনা ঘটে।  ক্ষতিগ্রস্ত হাজী আবদুল লতিফ একজন পল্লী চিকিৎসক।  তার তিন ছেলের মধ্যে এক ছেলে সংযুক্ত আরব আমিরাতের দুবাই ও দুই ছেলে মধ্যপ্রাচ্যের দেশ কাতারে থাকেন। 

গৃহকর্তা হাজী আবদুল লতিফ বলেন, শনিবার ভোররাতে দুইতলা বিশিষ্ট ভবনের সামনের লোহার জানাল কেটে ডাকাত দলের তিন সদস্য ঘরে প্রবেশ করে ছুরি দিয়ে প্রাণনাশের ভয় দেখিয়ে প্রথমে মোবাইল ফোন ছিনিয়ে নেয়।  পরে রশি দিয়ে ঘরে থাকা দুই নারী ও আবদুল লতিফের হাত বেধে ফেলে দুর্বৃত্তরা। 

পরে তারা দুইটি আলমিরায় সংরক্ষিত আনুমানিক ৩০/৩৫ ভরি স্বর্ণালংকার, দুটি মোবাইল সেট, নগদ টাকা আনুমানিক ৫০/৬০ হাজার টাকা লুটে নেয়।  আধাঘন্টার মধ্যে নগদ টাকা, স্বর্ণালংকার,মোবাইল সেট নিয়ে পাকাঘরের পেছনের দরজা দিয়ে বের হয়ে পালিয়ে যায়। 

স্থানীয় কদলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তসলিম উদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করে থানার ওসি সাহেবকে ফোন করে জানিয়েছে। 

এই প্রসঙ্গে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ‘চুরির ঘটনা ঘটেছে বলে জেনেছি।  ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।  তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ’