৬:০৯ পিএম, ২৪ এপ্রিল ২০২৪, বুধবার | | ১৫ শাওয়াল ১৪৪৫




প্রকাশ্যে রাশমিকার হিন্দি সিনেমার ফার্স্ট লুক

২৪ জুলাই ২০২২, ০২:১৩ পিএম |


এসএনএন২৪.কমঃ ভারতের জাতীয় ক্রাশ দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানা।  গেল বছর 'পুষ্পা' সিনেমার মধ্য দিয়ে শুধু ভারত নয় বিশ্বব্যাপী জনপ্রিয়তা বেড়েছে তার। 

শুধু দক্ষিণের সিনেমায় নয়, বলিউডেও এন্ট্রি নিয়েছেন এ তারকা।  এখন একের পর এক বলিউড সিনেমায় কাজ করছেন।  রণবীর কাপুরের সঙ্গে 'অ্যানিমেল', সিদ্ধার্থ মালহোত্রের সঙ্গে 'মিশন মজনু' ও অমিতাভ বচ্চনের সঙ্গে 'গুডবাই' সিনেমায় দেখা যাবে রাশমিকাকে। 

ইতোমধ্যে প্রকাশ পেয়েছে রাশমিকার 'গুডবাই' সিনেমার প্রথম লুক।  অমিতাভ বচ্চনের সঙ্গে একই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে রাশমিকাকে।  রাশমিকাভক্তরা বেশ মুখিয়ে আছেন এ সিনেমার জন্য।  অমিতাভ বচ্চনের সঙ্গে যখন শুটিং করছিলেন, সে সময়কার একটি ছবি ভাইরাল হয়েছিল।  এরপর এ সিনেমা নিয়ে দর্শকের চাহিদার পারদ আকাশছোঁয়া। 

'গুডবাই' ছবির ফার্স্ট লুকে দেখা যাচ্ছে, একটি পরিবার একসঙ্গে বসে টিভি দেখছে।  সেখানে অমিতাভ বচ্চন এবং রাশমিকা সোফায় বসে আছেন।  বিগ বি-র হাতে এক বাটি পপকর্ন সবার মধ্যে ভাগ করে দিচ্ছেন এবং অন্য অভিনেতারা তাদের চারপাশে মেঝেতে বসে টিভি দেখছেন।  সেট একটি লিভিং রুম।  একজনের মুখে তেরঙ্গা দেখা যায়, ফলে বোঝাই যাচ্ছে, সবাই বসে খেলা দেখছেন। 

রাশমিকা তার সিনেমার প্রথম পোস্টার নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লেখেন: ‘খুব শিগগিরই, ৭ অক্টোবর ২০২২ আপনাদের কাছে আসছে গুডবাই। ’

অমিতাভ-রাশমিকা ছাড়াও সিনেমায় অভিনয় করেছেন নীনা গুপ্তা, পাভাইল গুলাটি, এলি আব্রাম, সুনীল গ্রোভার, সাহিল মেহতাসহ অনেকে।  সিনেমাটি পরিচালনা করেছেন বিকাশ বহেল।  'গুডবাই' সিনেমার মধ্য দিয়েই আনুষ্ঠানিকভাবে বলিউডে অভিষেক হচ্ছে এ অভিনেত্রীর। 


keya